• সাইকেলে লাভ নেই, তাই কাউন্সিলারের গয়না চুরি!
    এই সময় | ০৪ জুলাই ২০২৩
  • এই সময়: কলকাতা পুরসভার ৬৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার সুদর্শনা মুখোপাধ্যায়ের গড়িয়াহাটের বাড়িতে চুরির অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে একজন কলকাতা পুলিশের খাতায় দাগী চোর হিসেবে চিহ্নিত। তার বিরুদ্ধে শহরের একাধিক থানায় চুরির অভিযোগ রয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃতেরা হলো স্বপন মাইতি ওরফে নাড়ু এবং তপন ঢালি। দু'জনেই বেহালার বাসিন্দা। গত ২৯ জুন সুদর্শনার বাড়িতে ঢুকে সোনার গয়না চুরি করে নাড়ু। বিক্রি করে তপনের কাছে। চুরির পরে নাড়ু মুদিয়ালির একটি বাসস্ট্যান্ডে আশ্রয় নিয়েছিল।

    তদন্তকারীরা জানিয়েছেন, সাইকেল দিয়ে নাড়ুর চুরিতে হাতেখড়ি। চুরি করা সাইকেলও সে বিক্রি করত তপনের কাছে। মূলত নেশার খরচ তুলতেই চুরি করত নাড়ু। তার অপারেশনের এলাকা ছিল সরশুনা থেকে আমহার্স্ট স্ট্রিট পর্যন্ত। গোয়েন্দাদের নাড়ু জানিয়েছে, সাইকেল চুরি করে এখন ভালো দাম পাওয়া যায় না। তাই হালফিলে গয়না চুরিতে হাত লাগায়।

    তাকে জিজ্ঞাসাবাদ করে তপনের খোঁজ পায় পুলিশ। চুরির কিনারা হওয়ার পরে সুদর্শনা বলেন, 'কলকাতা পুলিশের প্রতি আমরা পূর্ণ আস্থা রয়েছে। তবে আমার মনে হয় চুরির পিছনে অন্য কারও মদত থাকতে পারে।' অভিযুক্তদের আলিপুর আদালতে তোলা হলে ৭ তারিখ পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়।
  • Link to this news (এই সময়)