• শুক্রবার Angioplasty হবে সৌরভ গাঙ্গুলির দাদা Snehasish-এর
    ২৪ ঘন্টা, 22 January 2021
  • নিজস্ব প্রতিবেদন: শুক্রবার অর্থাৎ ২২ জানুয়ারি, অ্যাঞ্জিয়োপ্লাসটি হবে সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলির। শহরের একটি বেসরকারি হাসপাতালে সিএবি সচিবের স্টেন্ট বসানো হবে বলে জানা গিয়েছে।

    নতুন বছরের দ্বিতীয় দিনেই বুকে ব্যাথা নিয়ে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয় বিসিসিআই সভাপতি কে (sourav ganguly)। পাঁচদিন তাকে ভর্তি থাকতে হয় সেখানে, বুকে বসানো হয় স্টেন্ট। বাড়ি ফিরে এলেও আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে বিশ্রামে রয়েছেন তিনি। তবে সৌরভের যেখানে চিকিৎসা হয়েছিল সেখানে অবশ্য স্নেহাশিসের অ্যাঞ্জিয়োপ্লাসটি হবে না।

    সূত্রের খবর, ডাক্তার সপ্তর্ষি বসুর পরামর্শ নিয়ে ১২ জানুয়ারি কার্ডিয়াক সিটি অ্যাঞ্জিয়ো (cardiac CT angio) হয় সিএবি সচিব স্নেহাশিস গাঙ্গুলির। সঙ্গে একাধিক রক্তপরীক্ষা করা হয়। এরপর Single Vessel Disease (RCA) ধরা পড়ে। রক্তচলাচল স্বাভাবিক করতে অ্যাঞ্জিয়োপ্লাস্টি প্রয়োজন স্নেহাশিসের।

    আরও পড়ুন -

    সৌরভ ও স্নেহাশিসের বাবা চণ্ডী গাঙ্গুলিরও ছিল হার্টের অসুখ। মাত্র ৩৭ বছর বয়সেই তাঁকে করাতে হয়েছিল বাইপাস সার্জারি। সৌরভের চিকিৎসা করতে এসে ডাক্তার দেবী শেঠি (devi sethi) জানান, সৌরভদের পরিবারে হার্টের অসুখের ইতিহাস রয়েছে। ফলে, স্বাভাবিকভাবেই একই রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকছে সৌরভ-স্নেহাশিসদের।

    আরও পড়ুন -
  • Link to News (২৪ ঘন্টা)