• বার্থে ডে পার্টিতে Suvendu-Rudranil; সময়ের ব্যবধানে হাজির Rajib-Baishali
    ২৪ ঘন্টা, 22 January 2021
  • নিজস্ব প্রতিবেদন: উপলক্ষ টলিউড অভিনেতা সোয়েলের জন্মদিনের অনুষ্ঠানে। সেখানে অতিথি শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। বন্দিও হলেন এক ফ্রেমে। গত কয়েকদিন ধরে রুদ্রনীলের 'মতিগতি' যে দিকে, তাতে এই সাক্ষাতে বিস্ময়ের উপাদান তেমন নেই। তা গোপনও করেননি অভিনেতা। Zee ২৪ ঘণ্টাকে ফোনে তিনি বলেন,'শুভেন্দু অধিকারীর সঙ্গে আড্ডার ছলে কথা হয়েছে। উনি জিজ্ঞেস করছিলেন, কবে ময়দানে নামছি। আমি বললাম ভাবছি।' বলে রাখি, ওই অনুষ্ঠানে হাজির ছিলেন তৃণমূলের দুই 'বেসুরো' বিধায়করাজীব বন্দ্যোপাধ্যায় ও বৈশালী ডালমিয়া। তবে শুভেন্দুর সঙ্গে দেখা হয়নি তাঁদের।

    রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) বাড়িতে শঙ্কুদেব পন্ডা যাওয়ার পর থেকে শুরু হয়েছে জল্পনা। তারপর রুদ্রনীল যেভাবে শাসক দলের বিরুদ্ধে মুখ খুলেছেন, তাতে তাঁর আগামীর অভিমুখ অনেকটাই স্পষ্ট হয়েছে। যদিও রুদ্রনীল জানিয়েছেন, বিজেপিতে যোগদানের প্রস্তাব এখনও ভাবনার স্তরেই রয়েছে। এই আবহেই বৃহস্পতিবার টলি অভিনেতা সোয়েলের জন্মদিনের অনুষ্ঠানে হাজির হন রুদ্রনীল। ঠিক তখনই সেখানে ছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। স্বাভাবিকভাবে এক ফ্রেমে বন্দিও হয়েছেন।

    Zee ২৪ ঘণ্টাকে রুদ্রনীলের প্রতিক্রিয়া,'আমার ভাই ও অভিনেতা সোহেলের জন্মদিন ছিল। বিভিন্ন মানুষ আমন্ত্রিত ছিলেন। শুভেন্দু অধিকারীর সঙ্গে আমার দীর্ঘদিনের পরিচয়। বিভিন্ন প্রসঙ্গে ২০২১ নিয়ে নানা কথা উঠে এসেছে। তাঁর প্রতি জনসমর্থন বাড়ছে, সে কথাও আলোচনায় উঠেছে। উনি জিজ্ঞেস করেছিলেন, আপনি কবে ময়দানে নামছেন? বললাম, আমি ভাবছি। সক্রিয়ভাবে কাজ করতে চাই।'

    ওই অনুষ্ঠানেই হাজির হন রাজীব বন্দ্যোপাধ্যায় ও বৈশালী ডালমিয়া। তবে শুভেন্দুর সঙ্গে তাঁদের সাক্ষাৎ হয়নি। আগে-পরে ছিলেন তাঁরা।
  • Link to News (২৪ ঘন্টা)