• ভোটের মুখে জনসংযোগ কর্মসূচি, ফের নন্দীগ্রামে যেতে পারেন Mamata
    ২৪ ঘন্টা, 22 January 2021
  • নিজস্ব প্রতিবেদন: ফ্রেরুয়ারির শুরুতেই জনসংযোগ কর্মসূচি। ফের নন্দীগ্রামে (Nandigram) যেতে পারেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। এবার আর সভা করে ফিরে আসা নয়, বরং ২ দিন নন্দীগ্রামে থাকবেন তিনি! সূত্র মারফৎ তেমনই খবর মিলেছে।

    গত সোমবার নন্দীগ্রামে গিয়েছিলেন মুখ্য়মন্ত্রী। শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) দল থেকে বেরিয়ে যাওয়ার পর তাঁর বিধানসভা কেন্দ্রের তেখালি বাজার এলাকায় প্রথম জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। সেই সভার মঞ্চ থেকে একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলের (TMC) 'প্রথম প্রার্থী'র নামও ঘোষণা করে দেন তিনি। বলেন, 'আচ্ছা, আমি-ই যদি নন্দীগ্রামে দাঁড়াই কেমন হয়? এটা আমার আবেগের জায়গা। ভবানীপুরকেও আমি নেগলেক্ট করছি না। ওটাও আমার আবেগের জায়গা। ওখানেও ভালো প্রার্থী দেব। তবে সুব্রত বক্সীকে বলব, নন্দীগ্রামে আমার নামটা চূড়ান্ত করে দিতে।' সঙ্গে যোগ করেন, 'ভবানীপুরের মানুষকেও আমি কষ্ট দেব না। ম্যানেজ করতে পারলে নন্দীগ্রাম ও ভবানীপুর, দুই জায়গা থেকেই আমি দাঁড়াব। নন্দীগ্রামে আমি দাঁড়াব-ই।' শুভেন্দুর (Suvendu Adhikari) পাল্টা চ্য়ালেঞ্জ, 'দুই জায়গায় দাঁড়ালে চলবে না। নন্দীগ্রামেই দাঁড়াতে হবে।'

    সূত্রের খবর, ফেরুয়ারি শুরুতে ফের নন্দীগ্রামে (Nandigram) যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। কেন? একুশের বিধানসভা ভোটের আগে জনসংযোগ আরও নিবিড় করার উদ্যোগ নিয়েছে তৃণমূল নেতৃত্ব। দুয়ারে সরকার-এর পর এবার দুয়ারে তৃণমূল! ২১ জানুয়ারি থেকে নয়া এই কর্মসূচি রূপায়ণে পথে নামছেন তৃণমূল কর্মীরা। বাড়ি বাড়ি গিয়ে সরকারের উন্নয়নমূলক কাজ তুলে ধরবেন তাঁরা। শুনবেন সাধারণ মানুষের অভাব-অভিযোগও। সূত্রের খবর, দলের নয়া কর্মসূচি মাধ্যমে আগেই নন্দীগ্রামে জনসংযোগ সেরে ফেলতে চাইছেন তৃণমূল সুপ্রিমো। কারণ, ভোটের নির্ঘণ্ট ঘোষণার হওয়ার পর রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রচারে ব্যস্ত থাকতে হবে তাঁকে। এখনও পর্যন্ত যা খবর, এবার নন্দীগ্রামে ২ দিন থাকবেন মুখ্যমন্ত্রী।
  • Link to News (২৪ ঘন্টা)