• তাজা খবর- সাধু সেজে গায়ে সাপ ছুড়ে হার ছিনতাই নিউ আলিপুরে, শুভেন্দুর ৮০% ধামাকা
    হিন্দুস্তান টাইমস | ০৫ জুলাই ২০২৩
  • চোখে রাসায়নিক স্প্রে করে এবং গায়ে সাপ ছুড়ে দিয়ে নিউ আলিপুরে সোনার হার ছিনতাই করে নিল চার দুষ্কৃতী। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকাল ন'টায় অফিসে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরোন অনির্বাণ দাস। বুড়োশিবতলার কাছে আসতে সাধুর ভেকধারী চারজন আসে। ১০ টাকা দিতে বলে তারা। ১১ টাকা দেন অনির্বাণ। তারপর তাঁকে ঠাকুরের মূর্তিতে গলার হার ঠেকাতে বলে দুষ্কৃতীরা। তখনই তাঁর চোখে রাসায়নিক মেশানো জল ছোড়া হয়। তারপর ছুড়ে দেয় দুটি জীবন্ত সাপ। তারইমধ্যে গলা থেকে হার ছিড়ে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

    ইতিমধ্যে বেহালা থানার পুলিশ তদন্ত শুরু করেছে। কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার (বেহালা) সৌম্য রায় জানিয়েছেন, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত করা হচ্ছে। সোনার হার ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গিয়েছে। ইতিমধ্যে একটি মামলা রুজু করা হয়েছে।

    পঞ্চায়েত ভোটের আগেই বিহার এবং ঝাড়খণ্ডের বর্ডার সিল করে দেওয়ার সিদ্ধান্ত নিল পশ্চিমবঙ্গ পুলিশ। মঙ্গলবার ভবানী ভবনে বিহার এবং ঝাড়খণ্ডের রাজ্য পুলিশের ডিজির সঙ্গে বৈঠক করেন পশ্চিমবঙ্গ পুলিশের ডিজি মনোজ মালব্য। এমনিতে হামেশাই অভিযোগ ওঠে যে বিহার এবং ঝাড়খণ্ড থেকে পশ্চিমবঙ্গে সমাজবিরোধীরা আসে। তারপর এই রাজ্যে অপরাধমূলক কাজ করে বিহার এবং ঝাড়খণ্ডে পালিয়ে যেত। এবার সেটাই রুখতে চাইছে পুলিশ।

    মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের ৮০ শতাংশ লোক তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন। এমনই দাবি করলেন পশ্চিমবঙ্গ বিধানসভা রবিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। নদিয়ার চাকদার সভা থেকে সেই মন্তব্য করেন তিনি। যদিও সেই দাবি উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। রাজ্যের শাসক দলের নেতা কুণাল ঘোষ পালটা খোঁচা দিয়েছেন, ৯৯ শতাংশ বিজেপি কর্মী-সমর্থকই শুভেন্দুকে দু'চোখে দেখতে পারেন না। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সরাসরি মানুষের যোগ আছে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)