• সত্যিই কি শাহরুখের অস্ত্রোপচার হয়েছে? মুম্বই বিমানবন্দরে বাদশার ভিডিও দেখেই উঠছে প্রশ্ন
    প্রতিদিন | ০৫ জুলাই ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোনা গিয়েছিল, লস অ্যাঞ্জেলেসে শুটিং করতে গিয়ে গুরুতর আহত শাহরুখ খান (Shah Rukh Khan)। নাকে চোট লেগেছে তাঁর। শুটিং ফ্লোর থেকেই চটজলদি তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। করতে হয়েছে অস্ত্রোপচার। তবে এই খবর প্রকাশ্যে আসার ২৪ ঘণ্টার মধ্যেই বলিউড বাদশাকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে।

    জিনস আর হুডি পরে বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন শাহরুখ। মাথায় তাঁর ছিল টুপি। চোখে চশমা। দিব্যি হেঁটে গাড়িতে গিয়ে উঠলেন। একপ্রকার পাপারাজ্জিকে এড়িয়েই চলে যান সুপারস্টার। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

    শাহরুখের সঙ্গে গৌরী খান ও আব্রামও নাকি ছিল। তবে বাদশা যেভাবে হেঁটে গেলেন তাতে খুব বড় চোট তাঁর লেগেছে বলে মনে হল না এবং নাকেও কোনও অস্ত্রোপচারের চিহ্ন দেখা যায়নি। তাতেই প্রশ্ন উঠছে, সত্যিই কি আমেরিকায় শুটিং চলাকালীন চোট পেয়েছিলেন ৫৭ বছরের অভিনেতা?

    সে যাই হোক, মঙ্গলবার থেকেই শাহরুখের চিন্তিত ছিলেন অনুরাগীরা। তাঁরা এই ভিডিও দেখে বেশ আশ্বস্ত হয়েছেন। ?পাঠান?-এর তুমুল সাফল্যের পর ?জওয়ান? হিসেবে বড়পর্দায় ফিরছেন শাহরুখ। এরপর ?টাইগার ৩? সিনেমায় সলমন খানের সঙ্গে দেখা যাবে তাঁকে। তারপর আসবে রাজকুমার হিরানির ?ডাঙ্কি?।
  • Link to this news (প্রতিদিন)