• Mamata Banerjee, WB Panchayat Election Result 2023: 'এই জয় আমার প্রণম্য গণদেবতার জয়', গোটা রাজ্যে ফের সবুজ ঝড় তুলে লিখলেন মমতা
    ২৪ ঘন্টা | ১২ জুলাই ২০২৩
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রত্যাশামতোই পঞ্চায়েত নির্বাচনে বিপুল জয় তৃণমূলের। ‘এই জয় গণদেবতার’, রাজ্যবাসীকে এভাবেই ধন্যবাদ জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা ভোটের আগে পঞ্চায়েত নির্বাচন কার্যত সেমি ফাইনাল ছিল তৃণমূলের কাছে। সেই লড়াইইয়ে লেটার মার্কস নিয়ে পাশ করার সঙ্গে প্রধান বিপক্ষ বিজেপি-কে একেবারে উড়িয়ে দিলেন মমতা। রাজ্যের একাধিক জেলায় দাপটের সঙ্গে জোড়া ফুল ফুটল। গ্রামীণ বাংলার রায় তৃণমূলেই। পঞ্চায়েত ভোটের ত্রিস্তরেই নজরকাড়া সাফল্য ঝুলিতে পুরেছে জোড়া-ফুল শিবির। মঙ্গলবার দিনভর গণনার শেষে মানুষের এই সমর্থন নিয়ে মুখ খোলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। ফেসবুকে মমতা লিখেছেন, 'সকল মা-মাটি-মানুষকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।' এরপর তিনি আরও লিখেছেন, 'গ্রাম বাংলায় পুনরায় বিকশিত জোড়াফুল। এই পঞ্চায়েত নির্বাচনে আপনাদের অভূতপূর্ব সমর্থন, অকুণ্ঠ ভালোবাসা এবং অপার আশীর্বাদে আমি তথা আমার গোটা তৃণমূল কংগ্রেস পরিবার কৃতজ্ঞ।" 

    এখানেই থেমে না থেকে মমতা ফের লিখেছেন, 'এই জয় আমার প্রণম্য গণদেবতার জয়। এই নির্বাচন আবারও প্রমাণ করল, বাংলার মানুষের হৃদয়ে তৃণমূল কংগ্রেসই আসীন।' গত লোকসভা ভোট থেকে উত্তরের জেলাগুলিতে বাড়তে শুরু করেছিল বিজেপি। জঙ্গলমহলেও ফুটছিল পদ্মফুল। মতুয়াগড়েও ছিল রমরমা। লোকসভা, বিধানসভা ভোটে কার্যত তৃণমূলকে ধরাশায়ী করেছিল বিজেপি। কিন্তু এবার পঞ্চায়েত ভোটে সেই পাশা পালটে দিয়েছেন মমতা। উত্তরের জেলা হোক কিংবা জঙ্গলমহল বা মতুয়াগড়, সর্বত্রই তৃণমূলের জয়জয়কার। আর সকলেই একবাক্যে মেনে নিয়েছেন, এই জয়ের পিছনের আসল কারিগর তিনিই। 
  • Link to this news (২৪ ঘন্টা)