• WB Panchayat Election Result 2023: নন্দীগ্রামে ধাক্কা তৃণমূলের, এগিয়ে বিজেপি
    ২৪ ঘন্টা | ১২ জুলাই ২০২৩
  • শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: পঞ্চায়েত নন্দীগ্রামে ধাক্কা খেল তৃণমূল। শুভেন্দু অধিকারী নির্বাচনী কেন্দ্রে ১৭ পঞ্চায়েতের মধ্যে ১০টিতে জিতল বিজেপি। শাসকদলের ঝুলিতে ৭।

    নজরে নন্দীগ্রাম। ২০১৮ পঞ্চায়েতে ফল ছিল সতেরোয় সতেরো। সবকিছু পঞ্চায়েতই ছিল তৃণমূলের দখলে। এবার বোর্ড গঠনের নিরিখে এগিয়ে গেল বিজেপি।

    এগিয়ে বিজেপি

    ---------------------

    নন্দীগ্রাম ১         

    ----

    পঞ্চায়েত সংখ্যা 

    ১০

    জয়ী বিজেপি



    জয়ী তৃণমূল



    ----------------

    নন্দীগ্রাম  ২

    ---

    পঞ্চায়েত সংখ্যা 



    --

    জয়ী বিজেপি



    ---

    জয়ী তৃণমূল

    ---

    ২জি ২৪ ঘণ্টাকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে শুভেন্দ অধিকারী বললেন, 'আমি প্রীত বা তৃপ্ত নই। আমি সন্তুষ্ট। আমি সম্পূর্ণ তৃপ্ত হব সেদিনই, যেদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রাক্তন মুখ্য়মন্ত্রী করতে পারব। ভগবানের আর্শীবাদে কয়লা ভাইপো যেদিন জেলে যাবে'। তাঁর অভিযোগ, 'ভোট হয়নি, লুঠ হয়েছে। গণনায় প্রার্থী এবং এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। তাঁদের উপর আক্রমণ করা হয়েছে। জেতার পরেও সার্টিফিকেট দেওয়া হয়নি'। এদিকে নন্দীগ্রামে বিজেপি-র ফলকে আমল দিতে নারাজ তৃণমূল। দলের মুখপাত্র কুণাল ঘোষের দাবি, 'এই যে খানিকটা, কিছু বিরোধীরা পেয়েছেন। তাতে তাঁদের কোনও কৃতিত্ব নেই। তৃণমূলের অভ্য়ন্তরীণ কিছু সমীকরণ, কিছু বিক্ষুদ্ধ, কিছু অতৃপ্ত আত্মা, সমস্যাটার পুরো সমাধান করা যায়নি। ক্রসভোটে ২-৪টে ওদিকে গিয়েছে। নন্দীগ্রামে মানুষ তৃণমূলকে যেভাবে সহযোগিতা করেছেন, তাতে আমরা ধন্যবাদ জানাচ্ছি। আগামিদিনে নন্দীগ্রামে পরিষেবা দিয়ে আরও ভালো কাজ করব'।
  • Link to this news (২৪ ঘন্টা)