• ৪০-এ পা ক্যাটরিনার! সাক্ষী পড়ন্ত সূর্য, সাগরপাড়ে জমল ভিক্যাটের রোম্যান্স
    হিন্দুস্তান টাইমস | ১৭ জুলাই ২০২৩
  • একটা সময় তাঁদের প্রেম ছিল বি-টাউনের ওপেন সিক্রেট। কিন্তু মুখে সেই সম্পর্ককে স্বীকার করেননি দুজনেই। ‘ফ্যানবয়’ ভিকি কৌশলের ক্যাটরিনার স্বামী হয়ে ওঠবার জার্নিটা রূপকথার চেয়ে কম নয়। বেশ কয়েক বছর গোপনে প্রেম করবার পর ২০২১ সালের ডিসেম্বরে রাজকীয় বিয়ে সারেন ভিকি কৌশল ও ক্য়াটরিনা কাইফ।

    স্কুলজীবন থেকেই ক্য়াটরিনার ভক্ত ভিকি, সম্পর্কের সমীকরণ বদল হলেও ক্যাটের প্রতি তাঁর মুগ্ধতায় বদল আসেনি একবিন্দুও। রবিবার ক্যাটরিনার ৪০তম জন্মদিন। সাগরপাড়ে জমে উঠেছে ক্য়াটরিনার জন্মদিনের সেলিব্রেশন। যার টুকরো ঝলক এদিন সোশ্যাল মিডিয়ার পাতায় ভাগ করে নিয়েছেন ভিকি। লিখেছেন, ‘তোমার জাদুতে প্রতিদিনই মুগ্ধ হই। শুভ জন্মদিন আমার ভালোবাসা’। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি।

    প্রমোদতরীতে ভেসে চলেছেন ভালোবাসায় পরিপূর্ণ ভিক্যাট। পড়ন্ত সূর্যকে সাক্ষী রেখে তাঁরা ধরা দিয়েছেন পরস্পরের বাহুড়োরে। বার্থ ডে গার্ল ক্যাটরিনার পরনে  সরু স্ট্র্যাপের হলুদ রঙা পোশাক। সাগরের নীল জলের সঙ্গে মিশে গিয়েছে ভিকির শার্টের রঙ। সাগর পাড়ের মাতাল হওয়ায় এলোমেলো ক্যাটরিনার চুল, তা সামলানোর চেষ্টা ভিকি। 

    ভি-ক্যাটের এই রোম্যান্সের ঝলকে মন্ত্রমুগ্ধ নেটপাড়া। ছবির কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা। কেউ লিখেছেন, ‘এইভাবেই জুড়ে থেকো’। কেউ ভিকিকে ‘লাকি ফ্যান বয়’ বলে উল্লেখ করেছেন আবার কেউ লিখেছেন, ‘ভালোবাসার মানুষ সবার জীবনেই কড়া নাড়া দেয়, প্রয়োজন সঠিক সময় পর্যন্ত অপেক্ষার’। 

    শনিবার সকালেই ক্যাটরিনার জন্মদিনের সেলিব্রেশনে শহর ছেড়েছিলেন যুগলে। কোথায় একান্তে সময় কাটাচ্ছেন তাঁরা তা স্পষ্ট নয়। তবে দুজনের প্রেম জমে ক্ষীর তা বলাই যায়। এদিকে নায়িকার মা হওয়ার গুঞ্জন যেন থামছে না। মাসখানেক অন্তর অন্তরই সোশ্যাল মিডিয়ায় ক্য়াটের প্রেগন্যান্সির খবর ভেসে বেরিয়েছে, যার না আছে মাথা না আছে মুণ্ডু! এয়ারপোর্ট কিংবা ইদের পার্টিতে একটু ঢলা পোশাকে ভিকি ঘরণীকে দেখলেই ফিসফিসানি শুরু হয়ে যায়, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। যদিও ৪০-এ পা দেওয়া নায়িকা এখনও অন্তঃসত্ত্বা হওয়ার পরিকল্পনা করছেন না। মাস কয়েক আগে শোনা গিয়েছিল বন্ধুমহলে অভিনেত্রী বলেছেন, ‘ফারহান আখতার আর বিজয় সেতুপতির সঙ্গে আমি যে দুই ছবি করছি, তার কাজ শেষ হলেই সন্তানের পরিকল্পনা শুরু করব আমরা’।

    প্রসঙ্গত ভিকিকে শেষবার ‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবিতেই দেখা গিয়েছে। ভিকি-সারার এই ছবি বক্স অফিসে ব্যাপক সাফল্য় পেয়েছে। অন্যদিকে ‘ফোন ভূত’-এর ব্যর্থতার পর এখনও মুক্তির অপেক্ষায় ক্যাটরিনার ‘টাইগার ৩’। চলতি বছর দিওয়ালিতে মুক্তি পাবে এই ছবি। ‘টাইগার ৩’তে সলমনের সঙ্গে জমবে ক্যাটের রোম্যান্স। যার দু-সপ্তাহ পর মুক্তি পাবে ভিকি অভিনীত স্যাম মানেকশ’র বায়োপিক। অন্যদিকে নায়িকার হাতে রয়েছে ‘মেরি ক্রিসমাস’ ও ‘জি লে জারা’। যদিও ফারহান আখতারের এই ছবি থেকে প্রিয়াঙ্কা চোপড়ার সরে দাঁড়ানোর খবরের পর অনিশ্চিত ছবির ভবিষ্যত। 

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)