• 'অপুষ্টিতে ভুগছেন তো', খোলামেলা পোশাকে ইশাকে দেখে কটাক্ষ, কড়া পদক্ষেপ নায়িকার
    হিন্দুস্তান টাইমস | ১৭ জুলাই ২০২৩
  • এই মুহূর্তে টলিগঞ্জের অন্যতম চর্চিত নাম ইশা সাহা। ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় প্রযোজনা সংস্থার হিট ফ্র্যাঞ্চাইসির নায়িকা তিনি, পাশাপাশি দেবের ‘কাছের মানুষ’। কিন্তু গত কয়েক মাসে পেশাগত জীবনের পাশাপাশি ইশার ব্যক্তিগত জীবন নিয়েও কমচর্চা হয়নি। তার মাঝেই সোশ্য়াল মিডিয়ায় চুন থেকে পান খসলেই ট্রোল তো লেগেই আছে। ট্রোলারদের সামলাতে এবার কড়া পদক্ষেপ অভিনেত্রীর।

    আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি পোস্ট করে কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। কিন্তু হালফিলে ট্রোলিং একটা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে! খোলামেলা পোশাকে ‘সামার লুক’-এর ছবি শেয়ার করে বেকায়দায় অভিনেত্রী। ছবিতে এলোমেলো খোলা চুল, চোখে রোদচশমা আর স্লিভলেস ডিপ নেটলাইনের শর্ট প্রিন্টেট ড্রেসে পাওয়া গিয়েছে ইশাকে। ছবিতে ইশার নেকলাইন অনেকটাই কাটা, যার ফাঁকে সম্পূর্ণ উন্মুক্ত নায়িকার ক্লিভেজ। যার জেরেই ব্যক্তি আক্রমণের মুখে পড়লেন অভিনেত্রী। কারুর মতে, ‘সাইজ জিরো হওয়ার চেষ্টায় ইশা’, কেউ লেখেন- ‘অপুষ্টিতে ভুগছেন অভিনেত্রী’। অনেকেই তাঁকে আবার ভালো করে খাওয়া-দাওয়ার পরামর্শ দেন।

    একের পর এক বিরূপ মন্তব্যের জেরে কড়া পদক্ষেপ নিয়েছেন ইশা। নিজের পোস্টের বেশকিছু ছবির মন্তব্য বাক্স বন্ধ করে দিয়েছেন তিনি। অর্থাৎ চাইলেও আপনি সেই ছবিতে আর কমেন্ট যোগ করতে পারবেন না। আসলে শত চেষ্টা সত্ত্বেও কখনও কখনও ট্রোলিং-এর বিষবাষ্প অসহ্য হয়ে হয়ে তারকাদের কাছে।

    ইশা একা নন, নিয়মিত সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের মুখে পড়েন নুসরত,শ্রাবন্তী, শ্রীলেখা,স্বস্তিকারা। অনেকে কড়া জবাব দিতে অভ্যস্ত, আবার কেউ কেউ ট্রোলারদের এড়িয়ে যেতেই পছন্দ করেন। ইশাও সুযোগ পেলে মোক্ষম জবাব দেন ট্রোলারদের।

    শনিবার ইনস্টাগ্রামে সাদা রঙা টপে একটি ছবি পোস্ট ইশা আরও লেখেন- ‘নো কমেন্টস…’। মন্তব্য শুনে বেশ ক্লান্ত তিনি, তা বেশ পরিষ্কার। ব্যক্তিগত জীবনকে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে একেবারেই স্বচ্ছন্দ নন ইশা। এই সম্পর্কে মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, 'আমার মনে হয় কিছু অনুভূতি ব্যক্তিগত থাকা ভালো। সেটা দরকার। আর সেই ব্যক্তিগত স্পেসে আমিই থাকব। কিন্তু দুঃখের বিষয় যত দিন যাচ্ছে আমরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের অতিরিক্ত মেলে ধরছি। আর যেভাবে মেলে ধরছি তাতে আমার সত্যি খুব ভয় করে যে সোশ্যাল মিডিয়া আমার ঘরে না ঢুকে পড়ে।'

    খুব শীঘ্রই রুপোলি পর্দায় অঙ্কুশের সঙ্গে জুটিতে দেখা যাবে ইশাকে। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অসুখ বিসুখ’ ছবিতে জুটিতে ধরা দেবেন অঙ্কুশ-ইশা। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)