• গোপনাঙ্গ দেখিয়ে যৌন হেনস্থার অভিযোগে বিদ্ধ সাজিদ বিগ বসে! ফারহানকে একহাত সোনার
    হিন্দুস্তান টাইমস | ০৪ অক্টোবর ২০২২
  • যৌন হেনস্থার অভিযোগে বারবার বিদ্ধ হয়েছেন বলিউড পরিচালক সাজিদ খান। এবার এই বিতর্কিত ব্যক্তিত্বকেই দেখা যাচ্ছে বিগ বসের ঘরে। যা দেখে চোখ ছানাবড়া অনেকের। অভিনেত্রী শার্লিন চোপড়া, ব়্যাচেল হোয়াইট-সহ বহু অভিনেত্রী সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। এমন একজন ‘অপরাধী’কে বিগ বসের ঘরে জায়গা দেওয়ায় নেটিজেনদের একাংশ আগেই বিগ বসের নতুন সিজন বয়কটের ডাক তুলেছে, এবার এই নিয়ে বিস্ফোরক সোনা মহাপাত্র। পরিচালক-অভিনেতা ফারহান আখতারকে এবার কাঠগড়ায় তুললেন ‘বেদরদি রাজা’ গায়িকা।

    ইন্ডাস্ট্রির পিতৃতন্ত্র নিয়ে বরাবরই সোচ্চার হন সোনা মহাপাত্র। বলিউডের অন্যতম ঠোঁটকাটা এই ব্যক্তিত্ব মিটু বিদ্ধ সাজিদের বিগ বসের ঘরে যোগ দেওয়ার প্রতিবাদে আওয়াজ তুললেন। ‘মরদ’ সংগঠনের প্রতিষ্ঠতা ফারহান আখতার কেন চুপ? প্রশ্ন সোনার।

    সাজিদের বিরুদ্ধে আজ পর্যন্ত ওঠা অভিযোগের ফিরিস্তি লেখা টুইট শেয়ার করে সোনা লেখেন, ‘এটা সাজিদ খান, এখন একটা রিয়ালিটি শো-তে। তারপর অনু মালিক রয়েছেন যিনি মিউজিক রিয়ালিটি শো-এর বিচারক, তাও আবার ছোটদের! কৈলাশ খের? টিভির সেলিব্রিটি বিচারক। এদের প্রত্যেকের বিরুদ্ধে বহু মহিলা মিটু অভিযোগ এনেছেন’।

    অপর এক টুইটে ফারহানকে বিঁধে সোনা লেখেন, ‘প্রিয় ফারহান আখতার, আপনি মরদ বলে একটি সংগঠন তৈরি করেছিলেন। এই পুরুষটি এবং বাকি অনেককেই আপনি ব্যক্তিগতভাবে চেনেন। দয়া করে মুখ খুলুন, আপনারা শুধু তখনই পক্ষ নেন যখন আপনাদের দরকার পড়ে। আসলে সাফাই অভিযান নিজের ঘর থেকে শুরু হওয়া উচিত এটা বোধহয় আপনাদের মনে নেই, তাই না?'

    প্রসঙ্গত, সম্পর্কে ফারহান আখতারের মাসতুতো দাদা সাজিদ খান। বিগ বসের ঘরে পৌঁছে মিটু নিয়ে একটা শব্দও উচ্চারণ করেননি সাজিদ, বরং তিনি জানিয়েছেন তাঁর 'ঔদ্ধত্য'-এর জেরেই নাকি তাঁর পতন ঘটেছে। হাউসফুল ৪ থেকে তাঁকে বার করে দেওয়া প্রসঙ্গে সলমনকে তিনি বলেন, ‘আগের রাত পর্যন্ত আমি ওই ছবিটা নিয়ে কাজ করছিলাম। সকালে আমি আর ওই প্রোজেক্টে নেই! ওই ছবির পিছনে আমার যে মেহনত সেটার কোনও ক্রেডিট আমাকে দেওয়া হয়নি’।

    বিগ বস ১৬-র ঘরে সাজিদকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন হোস্ট সলমন। পাশাপাশি ভাইজানের বক্তব্য ব্যক্তিগত চেনা-পরিচিতির কারণে সাজিদের প্রতি কখনই পক্ষপাতিত্ব করবেন না তিনি। শেহনাজ গিল, ক্যাশমিরা শাহ-র মতো প্রাক্তন বিগ বস প্রতিযোগিরা সমর্থনে এগিয়ে এসেছেন সাজিদের। যার জেরেও চটেছেন নেটিজেনরা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)