• Rohit Sharma And Ishan kishan, WI vs IND: 'বার্থ ডে বয়' ঈশানের কাছে উলটে গিফট চেয়ে বসলেন রোহিত! দেখুন ভাইরাল ভিডিয়ো
    ২৪ ঘন্টা | ২০ জুলাই ২০২৩
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পোর্ট অফ স্পেনে বৃহস্পতিবার অর্থাৎ ২০ জুলাই, থেকে শুরু হতে চলা ভারত-ওয়েস্ট ইন্ডিজ (WI vs IND) টেস্টের একটা আলাদা গুরুত্ব আছে। সেটা হল, পোর্ট অফ স্পেনের বাইশ গজে ভারত-ওয়েস্ট ইন্ডিজের মধ্যে শততম টেস্ট ম‌্যাচ আয়োজিত হতে চলেছে। টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) মনে করিয়ে দেওয়া মাত্র, তিনি রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়লেন।রোহিত বলছিলেন, "আমি এরকম একটা ঐতিহাসিক টেস্টে টিম নিয়ে মাঠে নামব, ভাবলেই দারুণ লাগছে। এরকম ম‌্যাচ তো আর রোজ-রোজ আসে না। তাই আমি ভাগ‌্যবান এমন একটা টেস্টের শরিক হতে পেরে। আশা করব, ওয়েস্ট ইন্ডিজ প্রত‌্যাবর্তন করবে। টিমটার ক্ষমতা যথেষ্ট।" 

    একদিকে, শততম টেস্টের আবহ। এর উপর আবার উইকেটকিপার-ব‌্যাটার ঈশান কিশানের (Ishan Kishan) পঁচিশতম জন্মদিন। যা নিয়ে হাসি-ঠাট্টাও চলল। ঈশানকে ভারত অধিনায়ক বললেন যে, "তোকে আমরা আর কী দেব! সবকিছুই তো তোর কাছে আছে! বরং তুই আমাদের শতরান করে জন্মদিনের উপহার দে!" অধিনায়কের মুখ থেকে এমন কথা শুনে লজ্জা পেয়ে মাঠে ছাড়েন ঈশান। তবে সবার মনে একটাই প্রশ্ন। দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে কী বদল আসবে? রোহিত খোলসা না করলেও, প্রথম একাদশে বদল হওয়ার সম্ভাবনা কম। ওপেনিংয়ে যশস্বী জয়সওয়ালকেই যেতে দেখা যাবে। ডমিনিকা টেস্ট থেকে ব‌্যাটিং অর্ডারের তিন নম্বরে নামছেন যিনি, সেই শুভমন গিলকে নিয়ে আবার আলাদা ক্লাসে বসতে দেখা গেল রোহিতকে। শুধু তাই নয় দ্বিতীয় টেস্টে নামার আগে রোহিত ও বিরাটকে অনেকটা সময় কথা বলতে দেখা গেল। 
  • Link to this news (২৪ ঘন্টা)