• Meal With Lion: ভাইরাল! সিংহের পাশে বসেই মাংস খাচ্ছেন তরুণী, খাওয়ার শেষে কী হবে?
    ২৪ ঘন্টা | ২০ জুলাই ২০২৩
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমন একটা ছবি যা বোধবুদ্ধি দিয়ে বিচার করা চলে না। চোখ কচলে বারবার দেখতে হয়, ঠিক দেখছি কিনা। এক তরুণী সিংহের সঙ্গে বসে খাওয়া-দাওয়া সারছে! হ্যাঁ, ঠিকই পড়লেন--  একপাতে সিংহের সঙ্গে বসে খাওয়া-দাওয়া করছেন ওই তরুণী। যাকে দেখলে আত্মারাম খাঁচা-ছাড়া হওয়ার জোগাড় তার সঙ্গে  বসে খাওয়া? বাপরে!

    রীতিমতো মাথা চুলকোতে হয় এই দৃশ্য দেখে! একই থালা এবং প্রায় একাসন। চলছে সিংহ ও মানুষের খাওয়া-দাওয়া। এক পূর্ণাঙ্গ সিংহের সঙ্গে খাচ্ছেন এক তরুণী। কতটুকুই-বা দূরত্ব দুজনের? খুব বেশি হলে মেরেকেটে ফুটখানেক। অথচ, ভয়ের কোনও ব্যাপারই নেই! বরং, নিশ্চিন্তে বসে তিনি সিংহের সঙ্গে খাওয়া-দাওয়া সারছেন।

    জঙ্গলের রাজা সিংহ। দুরন্ত কেশর দুলিয়ে সে রাজকীয় ভঙ্গিতে চলাফেরা করে অরণ্যের গহনপথে। কিন্তু মানুষের আড্ডায় তার কী কাজ? একসঙ্গে বসে খাওয়াই-বা কেন? সে যাই হোক, এই অতি সাহসী মহিলা অনায়াসে সিংহের প্লেট থেকে মাংসের টুকরো তুলে খাচ্ছেন।অবিশ্বাস্য এই ঘটনার একটি ভিডিয়োও পাওয়া গিয়েছে। সেটি ভাইরালও হয়েছে। প্রায় ৩.৭ মিলিয়ন ভিউ তার। সেই ভিডিয়ো দেখে নানা জনে নানা মন্তব্য করেছেন। এক নেটিজেন যেমন লিখেছেন, 'এবং এর পর ও তোমাকে খাবে, এটা পোষ্য নয়, বন্যপ্রাণী!'। আর একজন বেশ মজা করে লিখেছেন, 'যাই ঘটুক, আমি কিন্তু সিংহের দলে।' অন্য আর একজন খুবই রসিক। তিনি লিখেছেন, 'যখন মেন ডিশ খাওয়া চলছে, তখন ডেসার্ট পাশেই রাখা!' 
  • Link to this news (২৪ ঘন্টা)