• নারী-পাচার রুখতে ভরসা ‘ক্যাওড়া’ অনিমেষ দত্ত, প্রকাশ্যে আবার প্রলয়ের ট্রেলার
    হিন্দুস্তান টাইমস | ২০ জুলাই ২০২৩
  • ‘বাঘ যেখানে দাঁড়িয়ে যায়, সেখানেই রাজা’! রাজ চক্রবর্তীর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন ‘প্রলয়’। এক দশক পর আরও বড় তাণ্ডব নিয়ে ফিরলেন পরিচালক, এবার মাধ্যম বদলেছে। ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে আসছে ‘আবার প্রলয়’। বুধবার প্রকাশ্যে এল ট্রেলার। এই ওয়েব সিরিজে ঝলকে রীতিমতো অ্যাকশন হিরো-র ভূমিকায় ধরা দিলেন শাশ্বত চট্টোপাধ্যায়।

    ‘ক্যাওড়া স্টাইল’-এ কঠিন সমস্যার চুটকিতে সমাধান স্পেশাল ব্রাঞ্চ অফিসার অনিমেষ দত্ত(Animesh Dutta)। সেই ভূমিকাতেই ফিরলেন শাশ্বত। এবার সুন্দরবনের নারী পাচার চক্রের পর্দাফাঁস করার দায়িত্ব তাঁর কাঁধে। প্রায় তিন মিনিট দীর্ঘ ট্রেলারে কালো লেদারের জ্যাকেট, সানগ্লাসে অনিমেষ দত্তের রাফ অ্যান্ড টাফ অবতারে মুগ্ধ নেটপাড়া। মারকাটারি অ্যাকশন, তীক্ষ্ণ সংলাপে ভরপুর ‘আবার প্রলয়’। রয়েছে বেশকিছু অশ্লীল শব্দের ব্যবহারও।

    শিহরণ জাগালো ঋত্বিক চক্রবর্তীর এন্ট্রিও। স্বল্প উপস্থিতিতেও নিজের ছাপ রাখলেন ঋত্বিক। সাধকের বেশে ঋত্বিককে অনেকেরই সেক্রেড গেমস-এর পঙ্কজ ত্রিপাঠির কথা মনে পড়বে ঠিকই, তবুও নিজস্বতা তৈরিতে সফল অভিনেতা। টিজারের পর সিরিজের ট্রেলারেও দেখা মিলল অচেনা কৌশানি মুখোপাধ্যায়ের, রয়েছেন দেবাশিস মণ্ডল, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, সায়নী ঘোষরা।

    প্রেমের ফাঁদে মেয়েদের ফাঁসিয়ে কীভাবে অচিরেই পাচার করা হচ্ছে তার হাড়হিম করা ঝলক ধরা পড়েছে ট্রেলারে। উওম্যান ট্রাফিকিং রুখতে বদ্ধপরিকর অনিমেষ দত্ত, তিন থানার পুলিশ অফিসারদের রীতিমতো ক্লাস নিতে দেখা গেল তাঁকে। সুন্দরবনে নারী পাচার আটকাতে গিয়ে রুবেলের খুনের মামলাও আসবে অনিমেষ দত্তর হাতে, তার বিরুদ্ধে রয়েছে মেয়ে পাচারের অভিযোগ। এই খুনের পিছনে রয়েছে কে? সুন্দরবনের বাবা (ঋত্বিক) থেকে কানু হারাম*দা (গৌরব) সকলেই অনিমেষ দত্তর সন্দেহের তালিকায়, বাদ নেই প্রৌঢ় পরাণ বন্দ্যোপাধ্যায়ও।

    এই ওয়েব সিরিজের সঙ্গেই ওটিটি প্ল্য়াটফর্মে পা দিচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী। এই সিরিজে বিশেষ ভূমিকায় রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আবার প্রলয় প্রযোজনার দায়িত্বে রাজ ঘরণী। স্বামী-স্ত্রীর এই নয়া যুগলবন্দি শুরুতেই সুপারহিট। সিরিজের ট্রেলার শেয়ার করে শুভশ্রী লেখেন- ‘স্টাইলটা ক্যাওড়া হতে পারে কিন্তু বাঘ একজনই! অনিমেষ দত্ত, স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ!’

    এই সিরিজ নিয়ে রাজ চক্রবর্তী আগেই জানিয়েছেন,' আমি খাঁটি এবং অনুভূতি সম্পন্ন গল্প বলায় বিশ্বাসী। 'আবার প্রলয়' তেমনই এক গল্প। এই ওয়েব সিরিজটি শুধুমাত্র গভীর গল্প বলবে তাই নয়, মারাত্মক এক সামাজিক অপরাধের কাহিনিকে সুচারুভাবে তুলে ধরবে'। আগামী ১১ই অগস্ট জি ফাইভে স্ট্রিমিং শুরু হবে ‘আবার প্রলয়’-এর। 

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)