• আজ কাদের প্রেম জীবনকে এগিয়ে নিতে সমস্যা হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল
    হিন্দুস্তান টাইমস | ২০ জুলাই ২০২৩
  • মেষ

    আজ আপনি আপনার মনের সঙ্গী পেতে পারেন। আজ কোনও গুরুতর সম্পর্ক শুরু হবে। প্রেমের সঙ্গী যদি রাগান্বিত হয় তবে আজই তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করুন, আপনার প্রেম আবার জীবনে ফিরে আসবে।

    বৃষ

    সম্পর্কের উন্নতির বড় প্রয়োজন কারণ আপনি এখনও আপনার মনে অনেক পুরানো জিনিস ধারণ করে আছেন। আপনি যদি আপনার হৃদয় এবং মন থেকে এই জিনিসগুলি সরিয়ে না দেন, আপনার প্রেমের জীবন এগিয়ে যাবে না।

    মিথুন

    মনের অশান্তি দাম্পত্য জীবনে বিবাদ সৃষ্টি করতে পারে। মানসিক চাপ থেকে উদ্ভূত রাগের কারণে সম্পর্ক তৈরি হতে হতে ভেঙে যেতে পারে। দাম্পত্য সম্পর্কে দূরত্ব বাড়তে পারে।

    কর্কট

    আজ অনেক বিষয়ে আপনাদের দুজনের মধ্যে শুধু বিতর্ক হবে। প্রেম-জীবন থেকে প্রেমের দুটি শব্দ মুছে যাবে। তর্ক-বিতর্ক এমন মাত্রায় বাড়তে পারে যে শেষ পর্যন্ত হিংস্র হয়ে উঠতে পারেন আপনারা ব্যবহারের দিক থেকে।

    সিংহ

    আজ আপনার মন বিক্ষিপ্ত থাকবে। মেজাজ খারাপ হয়ে যাবে। আপনার মনের কথা আপনার প্রেমিককে বলুন। প্রেয়সীর পরামর্শ আপনার সমস্যা দূর করবে। বিদেশ থেকে কোনও পরিচিত বন্ধু আসতে পারে।

    কন্যা

    আপনার প্রেম জীবনে আজ যা কিছু ঘটতে চলেছে, তার প্রভাবকে ভালো বলা যাবে না। যদি আপনারা দুজনেই প্রেমের জীবনে স্বস্তি অনুভব করতে না পারেন তবে সম্পর্ক শেষ করা বা কিছু সময়ের জন্য একে অপরকে ভুলে যাওয়া উপযুক্ত হবে আপনাদের জন্য।

    তুলা

    আজ আপনার প্রেমের সম্পর্কের মধ্যে বিশ্বাস ও মাধুর্য বাড়বে। প্রেমের সঙ্গীর সঙ্গ আপনাকে নিয়ে যাবে স্বপ্নের জগতে। আজ আপনি আপনার সঙ্গীর মন জয় করবেন। তবে অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলুন।

    বৃশ্চিক

    প্রেম জীবনের জন্য দিনটিকে শুভ বলা যাবে না। আপনি প্রতারিত হতে পারেন এবং আপনার সঙ্গে অসততা ঘটতে পারে। যদি আপনার প্রেমিক আপনাকে অভিযুক্ত করে, অবিলম্বে প্রতিক্রিয়া করবেন না। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন।

    ধনু

    প্রেমের সম্পর্কের মাঝে আপনার অহংকে আসতে দেবেন না। প্রেমিকার সঙ্গে বেশি সময় কাটাবেন। সন্তানের ইচ্ছা পূরণ হতে পারে। প্রেম জীবন এবং সম্পর্কের জন্য দিনটি খুব ভালো। তবে স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে।

    মকর

    প্রেম জীবনের দিক থেকে এটি একটি খুব সন্তোষজনক দিন হবে। আপনি যদি নতুন প্রেমিকের সন্ধান করেন, তবে আপনার এই সন্ধানটিও পূরণ হতে চলেছে। আপনার ইচ্ছা পূরণ হলে মনের মধ্যে একটি মিষ্টি অনুভূতি থাকবে, যার কারণে তৃপ্তির অনুভূতি থাকবে।

    কুম্ভ

    দাম্পত্য জীবন সুখের হবে। আপনার সঙ্গী আজ সমাজে আজ সম্মান পেতে পারেন। আজ আপনি আপনার প্রেমিকার সঙ্গে সর্বাধিক সময় কাটাতে চাইবেন। প্রেমিকা আপনার দ্বারা মুগ্ধ হবেন, তবে মনে রাখবেন, কোনও অবস্থাতেই মিথ্যার আশ্রয় নেবেন না।

    মীন

    প্রেম জীবনে চলমান সমস্ত সমস্যা শেষ হবে বলে আশা করা হচ্ছে। আপনি সমস্ত পুরানো জিনিসগুলিকে পিছনে ফেলে এগিয়ে যাবেন এবং একটি নতুন প্রেমময় জীবনে প্রবেশ করবেন। যেখানে থাকবে শুধু ভালোবাসা, আর কোনও ঝগড়া থাকবে না।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)