• 'কেমন আছেন?' সংসদে সনিয়াকে জিগ্গেস করলেন মোদী, কংগ্রেসনেত্রী বললেন...
    Aajtak | ২০ জুলাই ২০২৩
  • PM Modi Sonia Gandhi: বৃহস্পতিবার সংসদে প্রাক্তন কংগ্রেস সভানেত্রী (Ex Congress Predent) তথা সিনিয়র নেত্রী সনিয়া গান্ধীর (Sonia Gandhi ) স্বাস্থ্য নিয়ে খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। এর আগে প্রযুক্তিগত সমস্যার কারণে তাঁর চার্টার্ড বিমানটি ভোপালে (Bhopal) জরুরি অবতরণ করে। তারই সূত্র ধরে সংসদে সনিয়ার খোঁজ নেন বলে ইন্ডিয়া টুডে সূত্রে জানা গিয়েছে। সূত্রের খবরে জানা গিয়েছে এর উত্তরে সনিয়া গান্ধী প্রধানমন্ত্রী মোদীকে আশ্বস্ত করেছেন যে তিনি ভাল রয়েছেন।

    এর আগে কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gnadhi) বুধবার তাঁর মা সনিয়া গান্ধীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, "চাপের মধ্যেও অবিচল থাকার জন্য তার প্রশংসা করেছেন।

    ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করা রাহুলের ছবিতে, ৭৬ বছর বয়সী সনিয়া গান্ধীকে অক্সিজেন মাস্ক পরে বসে থাকতে দেখা গিয়েছে। যখন তাঁদের চার্টার্ড বিমানটি একটি প্রযুক্তিগত ত্রুটির কারণে ভোপালে জরুরি অবতরণ করেছিল।

    গান্ধীরা ১৭ এবং ১৮ জুলাই ২ দিনের মেগা-বিরোধী বৈঠকে যোগ দেওয়ার পরে বেঙ্গালুরু থেকে দিল্লি যাচ্ছিলেন। প্রযুক্তিগত ত্রুটির জন্য ভোপালে অবতরণ করতে হয়। কিছুক্ষণ পর ত্রুটি সারিয়ে সমস্যা সমাধানের পরে, বুধবার রাত ৯.৩০ টার দিকে ইন্ডিগোর একটি ফ্লাইটে দিল্লির উদ্দেশ্যে রওনা হন।

    এমনিতে বিজেপি বিরোধী জোটের INDIA নিয়ে NDA এবং কংগ্রেস সহ বিরোধীদের নিয়ে তৈরি জোটের মধ্যে ঠান্ডা লড়াই রয়েছে। উত্তপ্ত হয়ে রয়েছে দেশীয় রাজনীতি। তারও আগে মোদী পদবী নিয়ে বিরূপ মন্তব্যের জেরে আইনি জটিলতায় জড়িয়েছেন রাহুল গান্ধী। খুইয়েছেন সাংসদ পদও। তারপর থেকেই সংঘাত চরমে রয়েছে। সুযোগ পেলেই এ ওর প্রতি বিষোদ্গার করতে ছাড়ছেন না। তার মধ্যে এই শুভেচ্ছা ও কুশল বার্তায় বিরল সৌহার্দের নজির তৈরি হয়েছে।

     
  • Link to this news (Aajtak)