• মহিলার দেহ-অচৈতন্য মেয়ে, কলকাতার হোটেলে 'রহস্য'
    Aajtak | ২০ জুলাই ২০২৩
  • Death at Kolkata Hotel: কলকাতার হোটেল থেকে উদ্ধার মহিলার নিথর দেহ। অচৈতন্য অবস্থায় মেলে মেয়ে। কিড স্ট্রিটের একটি হোটেলে ঘটনাটি ঘটেছে। ঘুমের ওষুধ খেয়ে দু'জনের আত্মহত্যার চেষ্টা বলে প্রাথমিকভাবে জানতে পারে পুলিশ। মেয়ের অবস্থা আশঙ্কাজনক। হোটেল রুম থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও।

    ঘটনার তদন্ত করছে নিউমার্কেট থানার পুলিশ। বুধবার গভীর রাতে হোটেল থেকে মহিলার দেহ উদ্ধার করা হয়। 

    সূত্রের খবর, পশ্চিম পুটিয়ারী ব্যানার্জি পাড়ার বাসিন্দা মা ও মেয়ে শহরের এক হোটেলে যান। মেয়ে প্রাণে বেঁচে গেলেও মৃত মা। গত ১৪ বছর ধরে সপরিবার নিয়ে ব্যানার্জি পাড়ার ফ্ল্যাটে থাকতেন তারা। ছেলের বিয়ে হয় যায় বছর দশেক আগ। তারপর থেকে পরিবারকে কোনও আর্থিক সাহায্য দিত না ছেলে। মহিলার স্বামী মারা যান ৩ বছর আগে। তারপর থেকেই সংসারে আর্থিক টানাটানি শুরু হয়। 
    পুলিশ সূত্রে খবর, মাসখানেক ধরেই শহরের এক হোটেলে থাকতেন মা ও মেয়ে। যে সুইসাইড নোটটি মেলে তাতে আর্থিক দুরবস্থার কথা লেখা আছে। হোটেলেই মৃত্যু হয় মায়ের, SSKM হাসপাতালে চিকিৎসাধীন মেয়ে।

    মৃতের প্রতিবেশীদের দাবি, মা ও মেয়ের মধ্যে ঝগড়া-ঝামেলা লেগেই থাকত। পাড়াতে বিশেষ মেলামেশা ছিল না। খাওয়াও জুটত না ঠিকঠাক। বাবা মারা যাওয়ার পর থেকেই আর্থিক টানাটানি শুরু হয়। কিছুদিন ধরে বাড়িতে ছিলেন না তারা। অন্তত ২০ দিন আগে শেষ দেখা যায় তাদের।
     
  • Link to this news (Aajtak)