• ব্রিজে পড়ে মহিলার চাদরে মোড়া দেহ, ডোমজুড়ের ঘটনা ঘিরে দানা বাঁধছে রহস্য
    আনন্দবাজার | ২৫ জুলাই ২০২৩
  • ব্রিজের উপরে পড়ে মহিলার চাদরে মোড়া দেহ। আর তা নিয়েই দানা বাঁধছে রহস্য। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে হাওড়ার ডোমজুড়ে। পুলিশ দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, ওই মহিলাকে খুন করে দেহ ফেলে দেওয়া হয়েছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুর ১টা নাগাদ ডোমজুড় থানার পাকুড়িয়া ব্রিজের পাশ থেকে একটি চাদরে মোড়া দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই দেহটি বছর পঁয়ত্রিশের এক মহিলার। গাড়িচালকেরা ব্রিজে দেহটি চাদরে মোড়া অবস্থায় দেখতে পেয়ে খবর দেন কর্তব্যরত সিভিক ভলান্টিয়ারদের। এর পর পুলিশ এসে দেহটি উদ্ধার করে। ডিসিপি সাউথ প্রতীক্ষা জাকারিয়া জানিয়েছেন, এক অজ্ঞাতপরিচয় মহিলার দেহ উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেহটি একটি চাদর দিয়ে ঢাকা দেওয়া ছিল। চাদরের প্রান্তগুলি বাঁধা ছিল। দেহটির দু’একটি জায়গায় ক্ষতচিহ্ন রয়েছে। মনে করা হচ্ছে, শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই মহিলাকে। তদন্তকারীরা এখন ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায়। মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে। বিভিন্ন থানায় ওই মহিলার ছবি পাঠানো হয়েছে পরিচয় জানার জন্য।

  • Link to this news (আনন্দবাজার)