• Big Boss Bangla : বিগ বস বাংলায় খেলবেন দেবাংশু? বং গাইয়ের পোস্ট ঘিরে আলোড়ন নেট পাড়ায়
    এই সময় | ২৭ জুলাই ২০২৩
  • Big Boss Bangla-তে এবার যোগ দিতে চলেছেন তৃণমূল কংগ্রেসের যুবনেতা Debangshu Bhattacharya? জল্পনা ছড়িয়েছে নেট মাধ্যমে। Big Boss Bangla Season 3 কারা যোগ দেবেন জানতে চেয়ে একটি পোস্ট করেন 'The Bong Guy' ইউটিউবার কিরণ দত্ত। সেই পোস্টে উঠে আসে দেবাংশুর নাম।

    'The Bong Guy' চ্যানেলের ইউটিউবার নিছকই কৌতূহলের ছলে ফেসবুকে একটি পোস্ট করেন। সেখানে তিনি তাঁর অনুরাগীদের কাছে জানতে চান, বাংলায় বিগ বস সিজন থ্রি হলে তাতে এই রাজ্য থেকে কারা যোগদান করতে পারে। ইউটিউবার ছাড়াও অন্যান্য পেশার ব্যক্তিদের নাম জানানোর জন্য বলেন তিনি।

    সেই পোস্টেই একাধিক ব্যক্তি তৃণমূল কংগ্রেসের যুবনেতা Debangshu Bhattacharya নাম উল্লেখ করেন। এরপরেই দেবাংশু নিজে সেই পোস্ট শেয়ার করে বিগ বস বাংলা সিজনে নিজের অংশ গ্রহণের ব্যাপারে মতামত দেন। দেবাংশু তাঁর ফেসবুক প্রোফাইলে লেখেন, তিনি নিজে বিগ বস অনুষ্ঠানে যোগ দান করতে রাজি নন।

    যদিও, বিগ বস অনুষ্ঠানে তিনি কেন যোগদান করতে রাজি নন, সে ব্যাপারে নির্দিষ্ট কারণও জানান তৃণমূলের যুব নেতা। এখানেও উঠে আসে রাজনীতির প্রশ্ন। চটুল ভাবে বিরোধী সলনেটাকে আক্রমণ করেন দেবাংশু। তিনি লেখেন, 'এতজন আমার নাম লিখেছেন দেখে আমি আপ্লুত! কিন্তু..

    ৩ মাস একটা বাড়িতে বন্দি থাকলে শুভেন্দু অধিকারী হয়ে যাব এক্কেবারে! তারপর বেরিয়ে এসে যখন বলব "Who is you?".. ভালো লাগবে?' Debangshu Bhattacharya : ‘রাজ্যে সবাই তৃণমূল, তাই সবাই পঞ্চায়েতে টিকিট চাইতে পারে’, মন্তব্য দেবাংশুর উল্লেখ্য, বিগ বস একটি অত্যন্ত জনপ্রিয় মনোরঞ্জনপূর্ণ অনুষ্ঠান, যেটি এর আগে দুইবার বাংলাতেও অনুষ্ঠিত হয়। প্রবল জনপ্রিয়তা পায় এই অনুষ্ঠান। যদিও এই অনুষ্ঠানের সিজন থ্রি চালু হবে কিনা এ ব্যাপারে এখনও কোনও অফিসিয়াল ঘোষণা হয়নি। তার আগেই বিখ্যাত ইউটিউবারের ফেসবুক পোস্ট ঘিরে চর্চা শুরু হয়ে যায় নেট মাধ্যমে।

    বিগ বস বাংলা এর আগে দুটি সিজন অনুষ্ঠিত হয়। একটিতে গায়ক অনীক ধর এবং সিজন ২ তে অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় প্রথম পুরস্কার জেতেন। তবে এরপর আর কোনও সিজন বাংলায় অনুষ্ঠিত হয়নি। আগামী দিনে এই অনুষ্ঠান হলে কে বা কারা এই অনুষ্ঠানে যোগ দেবেন, সেই নিয়ে কোনও আনুষ্ঠানিক তালিকাও এখনও প্রকাশিত হয়নি। তবে নেট মাধ্যমের জল্পনায় মেতেছে নেটিজেনরা। দেবাংশু ভট্টাচার্যের পক্ষে বিপক্ষে মতামত দিতে থাকেন তাঁর প্রোফাইল অনুসরণকারীরা।
  • Link to this news (এই সময়)