• ?ক্রিকেটার? নয়, শুধুই ?ইন্ডিয়ান?! অবসর নিচ্ছেন? ভুবনেশ্বরের আপডেটে উসকে গেল জল্পনা
    প্রতিদিন | ২৮ জুলাই ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলে তারকার ছড়াছড়ি। যে কারণে দল বাছাই করতে গিয়ে অনেক সময়ই হিমশিম খেতে নির্বাচকদের। সেই তারকাদের ভিড়েই কি এবার ক্রিকেটীয় জীবনে ইতি পড়তে চলেছে ভুবনেশ্বর কুমারের (Bhuvneshwar Kumar)? তাঁর দেওয়া নতুন আপডেটে তেমন জল্পনাই যেন উসকে গেল।

    তা কী এমন করলেন ভারতীয় পেসার? নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের বায়ো বদলে ফেললেন। তাঁর বায়োতে জ্বলজ্বল করছিল ?ইন্ডিয়ার ক্রিকেটার? শব্দটি। সঙ্গে ছিল দেশের পতাকাও। কিন্তু শুক্রবার দেখা যায়, ?ইন্ডিয়ার ক্রিকেটার? থেকে ?ক্রিকেটার? শব্দটি বাদ দিয়েছেন তিনি। সেখানে শুধুই ?ইন্ডিয়ান? লেখা। আর এতেই জোড়ালো হয়েছে জল্পনা। তবে কি ২২ গজে ফেরা নিয়ে নতুন কোনও সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি?

    ৩৩ বছরের ভুবি গত বছর নভেম্বরে শেষবার জাতীয় দলের (Team India) জার্সিতে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলেছিলেন। এরপর ফিট থাকা সত্ত্বেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতীয় দলে জায়গা হয়নি তাঁর। তবে আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৪টি ম্যাচেই ছিলেন তিনি। বর্তমানে তিনি চোটমুক্ত। তা সত্ত্বেও আন্তর্জাতিক তো দূর, ঘরোয়া ক্রিকেটেও খেলতে দেখা যাচ্ছে না তাঁকে। আর তারই মধ্যে তিনি নিজের ইনস্টাগ্রাম বায়ো বদলে ফেলায় জল্পনা উসকে গিয়েছে। যদিও এখনও পর্যন্ত তাঁর টুইটার হ্যান্ডেলের বায়োটি আগের মতোই রয়েছে। সেখানে লেখা, ?ইন্ডিয়ার ক্রিকেটার?।

    টেস্ট থেকে আগেই সরে দাঁড়িয়েছেন ভুবি। ওয়ানডে-তেও ডাক পান না। তবে গত বছর টি-টোয়েন্টি ভাল ফর্মেই দেখা গিয়েছিল তাঁকে। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ৮৭টি ম্যাচে তাঁর সংগ্রহ ৯০ উইকেট। ভারতীয় উইকেটপ্রাপকদের তালিকায় যুজবেন্দ্র চাহালের পরই রয়েছেন তিনি। তা সত্ত্বেও টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পাচ্ছেন না ভুবি। নিজের বায়ো বদলে কি তবে নির্বাচকদের বার্তা দিলেন তিনি? উঠছে প্রশ্ন।
  • Link to this news (প্রতিদিন)