• আর্জেন্টিনায় ছুটির মুডে হৃতিক, প্রেমিকের ছবি পোস্ট করে কী তকমা দিলেন সাবা
    হিন্দুস্তান টাইমস | ২৯ জুলাই ২০২৩
  • প্রেমিকাকে নিয়ে এখন ছুটি কাটাচ্ছেন হৃতিক। দুজনে আর্জেন্টিনায় গিয়েছেন বেড়াতে। আর সেই সফরের একাধিক ছবিই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন হৃতিক প্রেয়সী সাবা। তিনি ইনস্টাগ্রামে হৃতিক এবং তাঁর দুটো সেলফি পোস্ট করেন। তাঁরা আর্জেন্টিনার বুয়েন্স আয়ার্সের একটি রেস্তোরাঁয় বসে থাকতে দেখা যাচ্ছে।

    হৃতিকের একটি সিঙ্গল ছবিও পোস্ট করেন সাবা। সেখানে তাঁকে সামনে খাবার নিয়ে গালে হাত দিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে। অভিনেতার পরনে কালো টিশার্ট এবং টুপি। প্রেমিকের এই ছবি শেয়ার করে সাবা লেখেন, 'আমার হিপো হার্ট'। হৃতিকের সামনে একটি প্লেটে একটা বড় কেক এবং একটি গ্লাসে কফি জাতীয় পানীয় রাখা ছিল। আরেকটি ছবিতে তাঁদের দুজনকে একসঙ্গে শীত পোশাক পরে দেখা যায়।

    হৃতিক এবং সাবা বিগত বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন। সুজেন খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর পরই সাবার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। অন্যদিকে তাঁর প্রাক্তন তথা প্রথম স্ত্রীও সিঙ্গল নন, তিনিও মডেল অ্যালি গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে সুজেনের সঙ্গে হৃতিকের যতই আইনি বিচ্ছেদ হোক তাঁরা এখনও ভীষণ ভালো বন্ধু। আদতে তাঁরা চারজনই ভীষণ ভালো বন্ধু। মাঝে মধ্যেই তাঁরা একসঙ্গে সময় কাটান। তাঁরা দুজনই মিলেই তাঁদের দুই সন্তানকে মানুষ করছেন। তাঁদের দুই ছেলের নাম রিহান এবং রিদান। হৃতিক মাঝে মাঝে প্রেমিকা এবং দুই ছেলেকে নিয়ে বেড়াতে যান ইতিউতি।

    সাবা পেশায় একজন গায়িকা এবং অভিনেত্রী। তাঁর নিজস্ব একটি ব্যান্ড আছে, তার ক্লিপিংস পোস্ট করেন কখনও সখনও। অন্যদিকে হৃতিককে আগামীতে সিদ্ধার্থ আনন্দের ছবি ফাইটার ছবিতে দেখা যাবে। তাঁর সঙ্গে এখানে দীপিকা পাড়ুকোন থাকবেন।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)