• আজ কাদের ব্যবসায়িক প্রচেষ্টা সফল হবে? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল
    হিন্দুস্তান টাইমস | ৩০ জুলাই ২০২৩
  • মেষ

    মেষ রাশির জাতক জাতিকাদের ভাগ্য আজ তাদের সমর্থন করবে। আপনি কখনই কর্মক্ষেত্রে পরিবর্তনের ভয় পান না, তবে আজ সরকার বা সিস্টেম থেকে এমন কিছু পরিবর্তন আসছে, যা আপনার সাহসকে নাড়া দিতে পারে। আপনার বুদ্ধিমত্তার সঙ্গে সিদ্ধান্ত নেওয়া উচিত। কোনও ভাবেই বিতর্কে না জড়ানো দরকার। আপনার আজ যে কোনও ক্ষেত্রে ফাঁদ এড়ানো উচিত।

    বৃষ

    বৃষ রাশির জাতকদের জন্য আজ একটি শুভ দিন এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনার কাজ করার জন্য আপনি সবসময় অন্যের উপর নির্ভর করেন। এটা জরুরী নয় যে প্রতিবার ভাগ্য আপনার সহায় হবে এবং আপনার কাজ সম্পন্ন হবে। একদিন না একদিন আপনাকে নিজের জন্যও কঠোর পরিশ্রম করতে হবে।

    মিথুন

    মিথুন রাশির জাতক জাতিকাদের ভাগ্য সাহায্য করবে এবং আপনার কাজ আজ সম্পূর্ণ হবে। চাকরি ব্যবসা সংক্রান্ত কিছু সমস্যার সমাধান হবে। আজ আপনাকে ব্যবসায় আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনি অবশ্যই সফলতা পাবেন। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে আনন্দে কাটবে রাত।

    কর্কট

    কর্কট রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আজ আপনি সমাজসেবার ক্ষেত্রে অনেক খ্যাতি অর্জন করবেন। আপনি যদি একটি সংগঠনের সঙ্গে যুক্ত হন তবে এটি খুব ভালো হবে আপনার জন্য। আজ আপনার জন্য এমন অনেক সুযোগ আসবে যে আপনি উপকৃত হবেন।

    সিংহ

    ভাগ্য সিংহ রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আপনার প্রচেষ্টা ফলপ্রসূ হবে। আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার সহকর্মীদের প্রতি আপনার আচরণ উদার হবে এবং আপনি উপকৃত হবেন। সবার সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে।

    কন্যা

    আজ কন্যা রাশির জাতকদের দিনটি একরকম দুশ্চিন্তায় কাটবে এবং লোকেরা আপনার কথা শুনবে না। এমনকি আজ আপনি আপনার কাজ ছেড়ে অন্যদের সঙ্গে তাদের অলস সময়ে অংশগ্রহণ করে আপনার মূল্যবান সময় নষ্ট করতে পারেন। আজ আপনার নিজের সম্পর্কে আরও ভাবতে হবে। কাজের পরিবেশ অনুকূল থাকবে।

    তুলা

    তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি ঝামেলায় ভরপুর হবে। কাজের ক্ষেত্রে সবসময় অন্যের উপর নির্ভর করা উচিত নয়। কখনও কখনও আপনার নিজের শর্তে কাজ করার চেষ্টা করা উচিত। সঠিক সময়ে কাজ শুরু করা আপনার দুশ্চিন্তা ও মানসিক চাপ কমাতে পারে।

    বৃশ্চিক

    বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দদায়ক হবে এবং কিছু আবেগ ও হৃদয় সম্পর্কিত ঘটনা আজ সামনে আসবে। আপনার সহানুভূতি এবং দয়া আপনার জন্য খুব বেশি প্রমাণিত হতে পারে। যদি এটি কোনও ধরনের বিচার নীতির বিষয় হয় বা আইনি কাঠামোর মধ্যে কিছু করার ইচ্ছা থাকে, তবে এটি আপনার জন্য একটি লাভজনক চুক্তি হয়ে উঠতে পারে।

    ধনু

    ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজ একটি শুভ দিন এবং আজ আপনি অনেক দিন পর কোনও সুখবর পেতে পারেন। কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করে আপনি লাভজনক সুযোগ পাবেন এবং সামনের সময়টিও আপনার জন্য ভালো হবে। এটি আপনার জন্য সৌভাগ্যের বিষয় যে আপনার আটকে থাকা টাকাও সন্ধ্যার মধ্যে হাতে চলে আসবে। আজ আপনি উপকৃত হবেন।

    মকর

    ভাগ্য মকর রাশির জাতকদের সহায়তা করবে এবং আজ আপনি অনেক ধরণের বিভ্রান্তিতে আটকে থাকবেন। একদিকে, আপনি আপনার প্রেমিক বা প্রিয়জনের জন্য একটি আইটেম বা উপহার কিনতে পারেন। অন্যদিকে, আপনার কর্মক্ষেত্রেও কাজের চাপ বেশি থাকবে।

    কুম্ভ

    কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দের হবে। আপনার গন্তব্যে পৌঁছানোর পরেও আপনি নিজেকে অনেক পিছিয়ে অনুভব করতে পারেন। কিন্তু এই নিয়ে আপনার বেশি চিন্তা করার দরকার নেই।

    মীন

    ভাগ্য মীন রাশির জাতকদের পক্ষে থাকবে আজ। আপনি দীর্ঘদিন ধরে যে প্রকল্পে কাজ করছিলেন তা আজ সম্পূর্ণ হবে। কিছু ভুল হয়ে গেলে আপনার অতিরিক্ত প্রতিক্রিয়া এড়ানো উচিত হবে আজ। গ্রহর অবস্থান পরিবর্তনে আপনি লাভবান হবেন এবং আপনার কাজগুলি সম্পন্ন হবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)