• ৫ বছরের শিশুকে ধর্ষণ, শ্বাসরোধ করে খুন! কেরলে গ্রেপ্তার পরিযায়ী শ্রমিক
    প্রতিদিন | ৩০ জুলাই ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫ বছরের এক শিশুকে ধর্ষণ (Rape) করে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কেরলে (Kerala)। শুক্রবার থেকে শিশুটি নিখোঁজ ছিল। পরে শনিবার এক বাজারের পিছনে জলা অঞ্চলে তার বস্তাবন্দি দেহ খুঁজে পালায়। এই ঘৃণ্য অপরাধে অভিযুক্ত এক পরিযায়ী শ্রমিক। সেই শিশুটিকে অপহরণ করে তার উপরে নির্যাতন চালিয়েছে বলে অনুমান। ইতিমধ্যেই তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    ময়না তদন্তের রিপোর্ট থেকে জানা গিয়েছে, ৫ বছরের একরত্তিকে ধর্ষণ করে তার গলা টিপে খুন করা হয়েছে। শিশুটিও এক পরিযায়ী শ্রমিক দম্পতির সন্তান। শুক্রবার সন্ধে থেকে তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। তদন্তে নেমে সিসিটিভি দেখে পুলিশের সন্দেহ ঘনায় অভিযুক্তের উপরে। ওই শিশুটি যে বাড়িতে থাকত সেই বাড়িরই দোতলায় থাকত সে। পুলিশ যখন তাকে আটক করে তখন সে মদ্যপ অবস্থায় ছিল। প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে সমস্যা হলেও পরে অভিযুক্ত নিজের দোষ কবুল করে। তবে সে তদন্তকারী দলকে বিভ্রান্ত করার চেষ্টা করছিল বলেও অভিযোগ।

    স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে পুলিশ জানতে পারে, শুক্রবার সন্ধেয় ওই বাজার অঞ্চলে শিশুটিকে তাঁরা অনেকেই দেখেছেন। একথা জানার পরই ওই এলাকায় তল্লাশি চালায় পুলিশ। এরপরই উদ্ধার হয় শিশুটির বস্তাবন্দি দেহ।
  • Link to this news (প্রতিদিন)