• Murshidabad News : ডোমকলে মহিলা কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ, চাঞ্চল্য এলাকায়
    এই সময় | ৩০ জুলাই ২০২৩
  • এক মহিলা কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল Murshidabad জেলার ডোমকলে। মৃত কংগ্রেস কর্মীর নাম খাতুন বেওয়া, বয়স আনুমানিক ৬৫ বছর। অভিযোগের তির স্থানীয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় সূত্রে খবর, এক মহিলা কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ডোমকলে। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল থানার ১০ নম্বর ঘোড়ামারা অঞ্চলের হারুরপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, কংগ্রেসের একনিষ্ঠ কর্মী ছিল খাতুন বেওয়া।

    তৃণমূল কংগ্রেসের কর্মীদের সঙ্গে বাক বিতণ্ডা শুরু হয়। অভিযোগ, তারপরেই মারধর করা হয় ওই কংগ্রেস কর্মী খাতুন বেওয়াকে। আজ সকাল নটা নাগাদ গুরুতর অসুস্থ অবস্থায় ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। বেলা গড়াতেই শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে

    বহরমপুর মেডিক্যাল কলেজে র স্থানান্তরিত করা হয়। মেডিক্যাল কলেজে যাওয়ার পথেই মৃত্যু হয় খাতুন বেওয়ার। ওই ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ওই মহিলা কংগ্রেস কর্মীর দাদা জানান, কাল রাত সাড়ে এগারোটার সময় কিছু লোকের সঙ্গে ওর কথা কাটাকাটি হয়। এরপর অনেক রাতের দিকে ওর উপর হামলা হয়। ওঁর গলা টিপে ধরা হয়।

    ওই কংগ্রেস কর্মীর পরিবারের লোকজনের দাবি, দীর্ঘদিন ধরেই কংগ্রেস দলের সমর্থক ছিলেন ওই মহিলা। তার উপর এরকম হামলার ঘটনায় সকলেই নিন্দা প্রকাশ করেছেন। তবে কে বা কারা সঠিক এই আক্রমণ করেছে সে সম্পর্কে এখনও কোনও সন্ধান পাওয়া যায়নি।

    Adhir Chowdhury: বিডিও অফিসের মধ্য়েই ‘আক্রমণ’! ধরনায় অধীর! ঘটনায় পুলিশে অভিযোগ করা হবে বলে জানানো হয়েছে। তবে গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই একাধিক এলাকায় ভোট পরবর্তী হিংসা লেগেই রয়েছে। এর মধ্যে মুর্শিদাবাদ জেলাতেও একাধিক জায়গায় ভোট পরবর্তী হিংসার ঘটনা খবর উঠে আসছে। তবে ঘটনার পর পুলিশ কী ব্যবস্থা নেই, সেই দিকেই তাকিয়ে রয়েছেন স্থানীয়রা। ঘটনায় দোষীদের খুঁজে বার করে শাস্তির ব্যবস্থা করা হোক বলেই জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।
  • Link to this news (এই সময়)