• Kolkata News Today : ঢাকুরিয়ায় মদের দোকানে ব্যক্তিকে পিটিয়ে খুন! ব্যাপক উত্তপ্ত এলাকা, প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ
    এই সময় | ৩০ জুলাই ২০২৩
  • শহর কলকাতায় ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ। ইতিমধ্যেই প্রকাশ্যে ঘটনার সিসিটিভি ফুটেজ। ঘটনাস্থল দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া এলাকা। মদের দোকানে ওই ব্যক্তিকে পিটিয়ে খুন করা হয়েছে বলে জানা যাচ্ছে। নিহত ব্যক্তির নাম সুশান্ত মণ্ডল। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে। তবে অভিযুক্তকে এখনও দোকান থেকে বের করতে পারেনি পুলিশ।

    জানা গিয়েছে রবিবার দুপুরে ঢাকুরিয়া মোড় সংলগ্ন ওই মদের দোকানে গিয়েছিলেন সুশান্ত মণ্ডল। সেই সময় কোনও বিষয় নিয়ে মদের দোকানের এক কর্মচারির সঙ্গে বচসা শুরু হয় সুশান্তর। অভিযোগ, এরপরেই সুশান্তকে মারধর শুরু করে মদের দোকানের ওই কর্মচারি। মাটিতে বারেবারে মাথা ঠুকে দেওয়া হয় বলেও অভিযোগ। মারধরের জেরেই মৃত্যু হয় তাঁর।

    খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় রবীন্দ্র সরোবর থানার পুলিশ। স্থানীয় ছেলের খুন হওয়ার খবর দাবালনের মতো ছড়িয়ে পড়ে চারিদিকে। দ্রুত এলাকায় ভিড় জমান এলাকার মানুষ। উত্তেজিত জনতা ওই মদের দোকানে ভাঙচুর চালাতে শুরু করেন। পরিস্থিতিত এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, আশেপাশের আরও কয়েকটি থানার পুলিশ কর্মীরাও ঘটনাস্থলে পৌঁছান। ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তবে স্থানীয়দের বিক্ষোভের জেরে এখনও পর্যন্ত তাকে সেখান থেকে বের করা যায়নি।

    স্থানীয়দের দাবি, তাঁদের সামনে দিয়ে নিয়ে যেতে হবে ওই অভিযুক্তকে। অভিযুক্ত ব্যক্তির ফাঁসির দাবি জানাচ্ছেন নিহতের পরিবারের সদস্যরা। সেই দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কিতেও জড়াতে দেখা যায় তাঁদের। অভিযুক্তকে যেখানে রাখা হয়েছে, সেখানকার দরজাও ভেঙে দেওয়ার চেষ্টা করেন কেউ কেউ। পরিস্থিতির গুরুত্ব বুঝে ঘটনাস্থলে পৌঁছেছেন ডেপুটি কমিশনার পদমর্যাদারা আধিকারিক। তিনি উত্তেজিত জনতাকে বোঝানোর চেষ্টা করছেন।

    এদিকে এরই মাঝে ঘটনাস্থলে পৌঁছান তৃণমূল নেতা বৈশ্বানর চট্টোপাধ্যায়। তিনিও দোষীর কড়া শাস্তির দাবি জানিয়েছেন। তিনি জানান, নিহত সুশান্ত মণ্ডল স্থানীয় পঞ্চাননতলা এলাকার বাসিন্দা। নিরীহ ছেলে, মদ কিনতে এসেছিল, কোনও কারণ নিয়ে হয়ত বসচা হয়েছে, তাই বলে খুন করে দেবে, সেটা মেনে নেওয়া যায় না। ওই এলাকায় মদের দোকান বন্ধ করে দেওয়ারও দাবি জানান তিনি। জানা গিয়েছে, পেশায় গাড়ি চালক ছিলেন নিহত সুশান্ত মণ্ডল। ঠিক কী কারণে এই বচসা ও খুন, তা খতিয়ে দেখছে পুলিশ।
  • Link to this news (এই সময়)