• মদ কেনা নিয়ে বচসা, খাস কলকাতায় এক ব্যক্তিকে পিটিয়ে খুন
    হিন্দুস্তান টাইমস | ৩০ জুলাই ২০২৩
  • মদ কেনাকে কেন্দ্র করে বচসা। বিক্রেতার বেধড়ক মারে মৃত্যু হল এক ক্রেতার। খাস কলকাতার ঢাকুরিয়া এলাকায় এই ঘটনায় উত্তেজনায় ছড়িয়েছে। দোষীর শাস্তির দাবিতে ঢাকুরিয়া ব্রিজের সামনে রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। দোকানে ভাঙচুর করেন তারা।

    রবিবার দুপুর নাগাদ এই ঘটনা ঘটে। ওই দোকানে মদ কিনতে আসেন এক ক্রেতা। মদ কেনা নিয়ে বচসা শুরু হয় দোকানদারের সঙ্গে। ঘট নার সময়ের সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। সেই ফুটেজে দেখা যাচ্ছে, প্রথম দরজার বাইরে থেকে বচসা হচ্ছে ক্রেতা। এর পর বাইরে বেরিয়ে এসে দোকানদার তাঁকে বেধড়ক মারতে শুরু করেন। সে মারেই মারা যান ওই ব্যক্তি। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সুশান্ত মণ্ডল। এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত দু’জনকে গ্রেফতার করেছে বলে খবর।

    (পড়তে পারেন। তদন্তে গিয়ে বৃদ্ধ দম্পতির টাকা লুঠের অভিযোগ, খড়দা থানার SIকে ক্লোজ করল আদালত)

    খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। স্থানীয় বাসিন্দারা ঢাকুরিয়া ব্রিজের সামনের  রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। দোকানের ভাঙচুর চালান তারা। 

    স্থানীয় সূত্রে খবর, লাগাতার কিল মারার ফলে সুশান্ত পড়ে গেলে তার মাথা মাটিতে ঠুকে দেওয়া হয়। রক্তাক্ত অবস্থায় সুশান্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

    বিক্ষোভরত স্থানীয় বাসিন্দা দাবি করেন, অভিযুক্তকে তাদের হাতে তুলে দেওয়ার জন্য। পুলিশ তাদের জানায় , ইতিমধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু বিক্ষোভকারীরা তা মানতে চাননি। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)