• এত্ত স্পর্ধা! অনুরাগীর কাণ্ডে মাইক ছুড়ে মারলেন পপ গায়িকা কার্ডি বি, দেখুন কাণ্ড
    হিন্দুস্তান টাইমস | ৩০ জুলাই ২০২৩
  • স্টেজে গান গাইছিলেন মার্কুন মুলুকের জনপ্রিয় র‍্যাপার কার্ডি বি। দিব্যি চলছিল কনসার্ট। মুগ্ধ হয়ে শুনছিলেন শ্রোতারা। এরই মাঝে বিপত্তি কার্ডি বি-র দিকে হাতের গ্লাস থেকে পানীয় ছুড়ে দেন এক ব্যক্তি। আর তাতেই চটে গিয়ে ভয়ানক কাণ্ড ঘটান র‍্যাপার কার্ডি বি।

    ঠিক কী করেছেন কার্ডি বি?

    মঞ্চে তাঁকে লক্ষ্য করে পানীয় ছোড়া হতেই বেজায় রেগে যান কার্ডি বি। ওই ব্যক্তির দিকে হাতের মাইকটি ছুড়ে দেন গায়িকা। সঙ্গে সঙ্গেই পরিস্থিতি সামাল দিকে গায়িকার টিমের সদস্যরা ওই ব্যক্তিকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যেতে তৎপর হন। কার্ডি বি যে বেশ বিরক্ত হয়েছে, তা তাঁর চোখে মুখেই স্পষ্ট ছিল। ঘটনার ভিডিয়োটি নিজেই নিজের টুইটার অ্যাকউন্ট থেকে পোস্ট করেছেন কার্ডি বি নিজেই। সেখানে নেটপাড়ার অধিকাংশ লোকজন গায়িকার পক্ষই নিয়েছেন।

    নেটনাগরিকদের কেউ কেউ বলেছেন, 'কার্ডি বি আপনি ঠিকই করেছেন, এটা ওঁর প্রাপ্য ছিল।' কারোর কথায়, 'এভাবে অসভ্যের মতো পনীয় ছোড়া এক্কেবারেই ঠিক হয়নি।' তবে কারের প্রশ্ন, ‘আমার মনে হয় মাইক্রোফোনটি যে ব্যক্তিটি কালপিট তাঁর বদলে অন্য এক মহিলার মুখে লেগেছে।’ কারোর মন্তব্য,'আমি কার্ডিকে দোষ দিই না, শিল্পীর কি কোনও সম্মান নেই! শিল্পীদের দিকে এভাবে জিনিস ছোড়া বন্ধ করতে হবে।' কারোর প্রশ্ন, ‘আমি জানতে চাই কে এই কালপিট?’

    প্রসঙ্গত, মার্কিন মলুকে কার্ডি বি-ং কনসার্ট ঘিরে সবসময়ই উত্তেজনা থাকে তুঙ্গে। তাঁর গাওয়া ‘I Like It’ গানটি তাঁর চর্চিত গানগুলির মধ্যে একটি। এদিনও মঞ্চে একপ্রকার আগুন ধরিয়ে দিয়েছিলেন কার্ডি বি। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)