• ভিডিয়ো: ড্র করার পরে মেজাজ হারিয়ে ক্যামেরাম্যানের দিকে জল ছুড়লেন হতাশ রোনাল্ডো
    হিন্দুস্তান টাইমস | ৩০ জুলাই ২০২৩
  • শুভব্রত মুখার্জি: আল নাসেরে যাওয়ার পর থেকেই একেবারেই ভালো ফর্মে নেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। একদিকে যেমন ব্যক্তিগতভাবে তাঁর গোল খরা চলছে তখন দলগতভাবে তাঁর ক্লাব আল নাসেরের পারফরম্যান্সও যথেষ্ট খারাপ। আর এমন আবহেই ফের ড্র করে আল নাসের। ম্যাচ গোলশূন্যভাবেই ড্র হয়। ম্যাচ শেষে বিভিন্ন মহল থেকেই প্রশ্ন উঠেছে তাহলে কি গোল করতেই ভুলে গিয়েছেন পর্তুগিজ মহাতারকা! আর ঘরে বাইরে যখন চাপের মধ্যে রয়েছেন রোনাল্ডো সেই সময়েই নিজের মেজাজ ফের হারালেন তিনি। মাঠের মধ্যে থাকা ক্যামেরাম্যানকে উদ্দেশ্য করে ছেটালেন জল। এমনকি তাঁকে সেই জায়গা ছেড়ে চলে যাওয়ারও নির্দেশ দিলেন।

    ম্যাচ জিততে না পেরে হতাশ হয়ে পড়েন রোনাল্ডো। ম্যাচ শেষ হয়ে যাওয়ার পরেই বাঁশি বাজে, এরপর মাঠ ছেড়ে বের হওয়ার সময় তাকে অসন্তুষ্ট দেখায়। ডাগ আউটের কাছে গিয়ে তিনি যখন জলপান করছিলেন, তখন খুব কাছ থেকে একজন ক্যামেরাম্যান তার কর্মকান্ড ক্যামেরায় ফ্রেমবন্দী করছিলেন। বিষয়টি একেবারেই ভালো লাগেনি রোনাল্ডোর। বোতলে থাকা জলের কিছু অংশ ওই ক্যামেরাম্যানের দিকে ছুড়ে মারেন তিনি। এরপর সেখান থেকে ক্যামেরাম্যানকে চলে যেতে ইশারা করেন। ক্যামেরাম্যান সঙ্গে সঙ্গে সেই জায়গা ছেড়ে চলে যান।

    নতুন মরশুম শুরুটা ভালো হলো না রোনাল্ডোর এবং তাঁর দল আল নাসরের। শুক্রবার রাতে রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের ‘সি’ গ্রুপের ম্যাচে আল নাসের মুখোমুখি হয়েছিল আল শাবাবের। ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। আর এরপরেই ম্যাচ শেষে নিজের মনেই কিছু বিড়বিড় করতে করতে মাঠ ছাড়তে দেখা যায় হতাশ রোনাল্ডোকে। কোথায় যেন হারিয়ে গিয়েছে তাঁর গোল করার ক্ষমতা। যা নিশ্চিতভাবেই ভাবাচ্ছে তারকা ফুটবলারকেও।

    এ দিন ম্যাচের শুরুতে আল নাসেরের প্রথম একাদশে ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ম্যাচের ৬২ মিনিটে বেঞ্চ থেকে মাঠে নামানো হয় পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ীকে। তবে ম্যাচে কোনও পার্থক্য গড়তে পারেননি এই পর্তুগিজ তারকা। গোল করতেই যেন ভুলে গিয়েছেন রোনাল্ডো! এর আগে প্রাক-মরশুম প্রস্তুতির প্রীতি ম্যাচে চারটি ইউরোপিয়ান দলের সঙ্গে তিনি খেলেছিলেন। যার মধ্যে ছিল এমবাপেহীন পিএসজি দলও। সেই সব ম্যাচের কোনক্ষেত্রে কিন্তু গোলের দেখা পাননি CR7।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)