• ভাইয়ের বিরুদ্ধে মন্তব্য করার শাস্তি, মেরে মুখ ফাটানো হল ?কালীঘাটের কাকু?র দাদার!
    প্রতিদিন | ০২ আগস্ট ২০২৩
  • অর্ণব আইচ: ভাই সুজয়কৃষ্ণ ভদ্রের বিরুদ্ধে মুখ খোলার শাস্তি। আক্রান্ত দাদা অজয়কৃষ্ণ ভদ্র। পর্ণশ্রী থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল এলাকায়।

    নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে দীর্ঘদিন ধরে উত্তাল রাজ্য-রাজনীতি। জেলবন্দি প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়-সহ একাধিক তাবড় তাবড় নেতা, উচ্চপদস্থ আধিকারিক। ধৃতদের জেরা করেই দুর্নীতি চক্রের সঙ্গে যুক্তদের গ্রেপ্তার করেছে তদন্তকারী সংস্থা। ধৃত তাপস মণ্ডলের মুখে প্রথম শোনা যায় কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্রের নাম। তারপর একে একে প্রকাশ্যে আসে চা্ঞ্চল্যকর তথ্য। তবে প্রথম থেকেই তাঁর মুখে আত্মবিশ্বাসের ছাপ ছিল স্পষ্ট। কিন্তু শেষরক্ষা হয়নি। ইডির হাতে গ্রেপ্তার হন সুজয়কৃষ্ণ ভদ্র। তারপরই জল্পনা শুরু তার একাধিক কোম্পানি নিয়ে।

    এসবের মাঝেই সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে ভাই সুজয়কৃষ্ণ ভদ্রের বিরুদ্ধে মুখ খুলেছিলেন দাদা অজয়কৃষ্ণ। অভিযোগ, সেই অপরাধে এলাকার একটি ক্লাবের সদস্যরা তাঁর উপর চড়াও হয়। বেধড়ক মারধর করা হয় তাঁকে। ফাটিয়ে দেওয়া হয় মুখ। এরপরই অভিযুক্তদের শাস্তির দাবিতে পর্ণশ্রী থানায় অভিযোগ করেছেন আক্রান্ত ব্যক্তি।
  • Link to this news (প্রতিদিন)