• বেধড়ক মার খেলেন কালীঘাটের কাকুর দাদা, বেহালায় কী ঘটল তাঁর সঙ্গে?
    এই সময় | ০২ আগস্ট ২০২৩
  • সুজয় কৃষ্ণ ভদ্র অর্থাৎ কালীঘাটের কাকুর দাদা অজয় কৃষ্ণ ভদ্র এবার আক্রান্ত। ঘটনা বেহালার পর্ণশ্রী থানা এলাকায়। একটি ক্লাবের সদস্যের সঙ্গে তাঁর হাতাহাতি হয় বলে অভিযোগ। পর্ণশ্রী থানায় অভিযোগ দায়ের করেছেন অজয় কৃষ্ণ ভদ্র। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, স্থানীয় একটি ক্লাবের জেনারেল মিটিংয়ে অজয় কৃষ্ণ ভদ্র এক সদস্যের দ্বারা আক্রান্ত হয়। বিবাদ থেকে হাতাহাতি শুরু হয়। তাঁকে মারধর করা হয়। গত ৩০ তারিখ বেহালা উত্তরসূরী ক্লাবে জেনারেল মিটিং ছিল। সেই মিটিং এই ক্লাবেরই একটি সদস্যের সঙ্গে তাঁর বাদানুবাদ হয়।

    তাঁর অভিযোগ, ক্লাবের সদস্য জনৈক রাজু দাস-এর বিভিন্ন কুকীর্তি তিনি ক্লাবের মধ্যে সবার সামনে তুলে ধরেন। তারপর রাস্তায় বেরোনোর সঙ্গে সঙ্গে অভিযুক্ত রাজু দাস রাস্তার মধ্যে ফেলে অজয় কৃষ্ণ ভদ্রকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। মুখে ঘুসি মারা হয় পিঠে পেটে লাথি মারা হয়।

    তারপর এই ক্লাবের এক সদস্য তাঁকে বেহালা বিদ্যাসাগর হসপিটাল ট্রিটমেন্ট এর জন্য নিয়ে যায় সেখানে চিকিৎসা করার পরে পর্ণশ্রী থানায় তিনি ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন। যদিও সূত্র মারফত জানা যাচ্ছে, এই অভিযুক্ত রাজু দাসকে ক্লাবে কাজে রেখেছিলেন সুজয় কৃষ্ণ ভদ্র অর্থাৎ কালীঘাটের কাকু।

    কী কারণে মারধর গোটা ঘটনা কিন্তু তদন্ত করছে পর্ণশ্রী থানার পুলিশ। ক্লাবের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলছে অজয় কৃষ্ণ ভদ্র। তাঁর বক্তব্য, মারধর করা হল তাঁকে, তিনি প্রতিবাদ করলেন। কিন্তু তা সত্ত্বেও অজয় কৃষ্ণ ভদ্রকে ক্লাব থেকে সরানো হল। ক্লাবের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

    উল্লেখ্য, রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়িয়ে যায় কালীঘাটের কাকু ওরফে সুজয় কৃষ্ণ ভদ্রের । নিয়োগ দুর্নীতিতে তাঁর বিরুদ্ধে একাধিক প্রমাণ পেয়েছে বলে দাবি করেছে ইডি আধিকারিকরা। ইডি চার্জশিটে একের পর এক তথ্য উঠে এসেছে তার নামে। Kalighat Kaku News: ‘সুজয়কৃষ্ণের কাছে ১২ লাখ টাকা পাই’! আদালত চত্বরে বৃদ্ধ! ইডি চার্জশিটে উল্লেখ করেছে সুজয় কৃষ্ণ ভদ্র জানিয়েছেন, তাঁর কাছে চাকরি প্রার্থীরা কেউ সরাসরি আসতেন না। চাকরি প্রার্থীরা কেউ বা নেতার মাধ্যমে চিঠি পাঠাতেন। চাকরিপ্রার্থীরা জানতেন সুজয়কৃষ্ণর সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক রয়েছে। সেই কারণেই তাঁরা কাকুর দ্বারস্থ হতেন সমস্যার সমাধানের জন্য বলে ইডি জানিয়েছে। তার মধ্যে কালীঘাটের কাকুর দাদাকে নিয়ে তৈরি হল নতুন জল্পনা।
  • Link to this news (এই সময়)