• গাড়ির হেডলাইট জ্বলা নিয়ে বচসা, সেনাকর্মীর চড়ে প্রাণ গেল প্রৌঢ়ের!
    প্রতিদিন | ২৫ সেপ্টেম্বর ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ির হেডলাইট জ্বলা নিয়ে বচসা। তার জেরে প্রৌঢ়কে চড় মারেন এক সেনাকর্মী। মাটিতে লুটিয়ে পড়েন প্রৌঢ়। হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁর। মহারাষ্ট্রের (Maharashtra) নাগপুর শহরের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্ত সেনাকর্মীর বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত গ্রেপ্তারির খবর নেই।

    পুলিশ জানিয়েছে, নাগপুর শহরের মাতা মন্দির এলাকায় ঘটনা। অভিযুক্ত স্টেট রিজার্ভ পুলিশ ফোর্সের জওয়ান নিখিল গুপ্ত। মৃত্যু হয়েছে বছর পঞ্চাশের মুরলীধর রামরাওজি নেওয়ারের। বৃহস্পতিবার রাতে মাতা মন্দির এলাকায় বোনের বাড়িতে আসেন নিখিল। অন্ধকারে রাস্তার ধারে নিজের গাড়িটিকে দাঁড় করান। যদিও গাড়ির হেডলাইট জ্বলছিল। অন্ধকারে বেশ কিছুক্ষণ ধরে তীব্র আলো জ্বলে থাকায় উলটো দিকে থাকা স্থানীয় বাসিন্দা মুরলীধরের অস্বস্তি হয়েছিল। চোখ আলো পড়ায় গাড়ির কাছে গিয়ে সেনাকর্মীকে আলো নেভাতে অনুরোধ করেছিলেন তিনি।

    এতেই নিখিল ক্ষিপ্ত হন বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, বিনয়ের সঙ্গে আলো নেভানোর অনুরোধ করেছিলেন মুরলীধর। কিন্তু দু?চার কথার পরেই প্রৌঢ়কে সপাটে চড় মারেন সেনাকর্মী। সঙ্গে সঙ্গে রাস্তায় লুটিয়ে পড়েন প্রৌঢ়। তাঁকে দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁর। অভিযুক্ত সেনাকর্মীর বিরুদ্ধে খুনের মামাল রুজু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত গ্রেপ্তারির খবর নেই। 
  • Link to this news (প্রতিদিন)