• ইস্টবেঙ্গল ম্যাচেও যুবভারতী থেকে একজোড়া বিশেষ মেট্রো, বদলাচ্ছে সময়
    প্রতিদিন | ২৫ সেপ্টেম্বর ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহনবাগানের পর আইএসএলে ইস্টবেঙ্গলের ম্যাচেও (East Bengal Match) চলবে বিশেষ মেট্রো। সোমবার রাত ১০টার পর সল্টলেক স্টেডিয়াম থেকে শিয়ালদহ স্টেশন পর্যন্ত একজোড়া মেট্রো ছুটবে। তবে মোহনবাগান ম্যাচের অভিজ্ঞতার কথা মাথায় রেখেই বদল আনা হয়েছে সময়ে।

    ইস্ট-ওয়েস্ট মেট্রো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, প্রথম মেট্রোটি সল্টলেক স্টেডিয়াম থেকে ছাড়বে রাত সাড়ে ১০টায়। দ্বিতীয়টি ছাড়বে রাত ১০টা ৪০ মিনিটে। প্রথমটি শিয়ালদহ স্টেশনে পৌঁছবে রাত ১০টা ৩৭ মিনিটে এবং দ্বিতীয়টি শিয়ালদহ ঢুকবে রাত ১০টা ৪৭ মিনিটে। ফলে খেলা শেষ হতে দেরি হলেও বাড়ি ফেরা নিয়ে চিন্তা করতে হবে না দর্শকদের। 

    আইএসএল-এর (ISL 2023-24) সূচি ঘোষণার পর থেকেই চিন্তায় ছিলেন অগণিত মোহনবাগান-ইস্টবেঙ্গল সমর্থক। কারণ হোম ম্যাচগুলো যে এবার রাত ৮টায় শুরু হবে। খেলা শেষ হতে প্রায় রাত ১০টা বেজে যাওয়ার কথা। ফলে যেসব সমর্থকদের দূরে বাড়ি তাদের ফিরে যাওয়া বেশ সমস্যার। সমর্থকদের সমস্য়া মেটাতে এবার এগিয়ে আসে দুই ক্লাব। আলাদা-আলাদাভাবে তারা রাজ্যের পরিবহণ দপ্তরকে চিঠি দেয়। সেই আবেদনে সাড়া দেয় রাজ্য। তবে মোহনবাগানের ম্যাচের দিন শেষ বিশেষ মেট্রোটি ছাড়ে রাত ১০টা ১০ মিনিটে। অথচ সেদিন ম্যাচ শেষ হতে রাত সাড়ে দশটা বেজে গিয়েছিল। ফলে সমর্থকদের হয়রান হতে হয়। সেই ম্যাচ থেকে শিক্ষা নিয়ে এবার শেষ মেট্রোর সময় পরিবর্তন করে সাড়ে দশটা করা হল। 
  • Link to this news (প্রতিদিন)