• ভোটে জেতার পরই তৃণমূলপ্রার্থী সোহমের পরিবারে ‘চরম দুঃসংবাদ’! ‘আত্মঘাতী’ প্রিয়জন
    ইন্ডিয়ান এক্সপ্রেস, 04 May 2021
  • প্রথমবার নির্বাচনী জয়ের স্বাদ পেয়েছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। ভোট প্রচারের ময়দানে চণ্ডীপুর (Chandipu

    বিধানসভা কেন্দ্রে ঠিক যেমনটা খেটেছিলেন, প্রতিদানও পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের একনিষ্ঠ সৈনিক। অতঃপর পরিবারের ছিল খুশির হাওয়া। কিন্তু তার মাঝেই চরম দুঃসংবাদ এল সোহমের পরিবারে। আত্মহত্যা করেছেন কাছের মানুষ।

    নির্বাচনী (West Bengal Assembly Election 2021) ফলপ্রকাশের দিনই আত্মঘাতী হয়েছেন সোহম চক্রবর্তীর শ্যালিকা পারমিতা নাথ। সূত্রের খবর, কেষ্টপুরের এএইচ ব্লকের এক অভিজাত আবাসনের বাসিন্দা ছিলেন তিনি। সেই ফ্ল্যাট থেকেই রবিবার রাতে পারমিতার ঝুলন্ত দেহ পাওয়া যায়। পুলিশ গিয়ে পারমিতাদেবীর দেহ উদ্ধার করে। এদিকে বোনের মৃত্যুর খবর পেয়েই কেষ্টপুরে ছোটেন সোহমের স্ত্রী তনয়া। তিনি অভিযোগ এনেছেন পারমিতার শ্বশুরবাড়ির বিরুদ্ধে। বধূ নির্যাতনের অভিযোগ তুলে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেতা তথা তৃণমূল নেতার স্ত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতেই পারমিতার শাশুড়ি বাসন্তী নাথ ও স্বামী রুদ্রপ্রসাদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    তনয়ার অভিযোগ, দীর্ঘদিন ধরেই বোন পারমিতার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন তাঁর শ্বশুরবাড়ির লোকজন। বিবাহ-বিচ্ছেদ করার জন্য চাপও তৈরি করা হত। আক সেই অত্যাচার সহ্য করতে না পেরেই আত্মঘাতী হয়েছেন পারমিতা। তনয়ার অভিযোগের ভিত্তিতেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।
  • Link to News (ইন্ডিয়ান এক্সপ্রেস)