• পায়েল-শ্রাবন্তী-পার্নো ‘নগরীর নটী’! ‘নির্বাচনের টাকা নিয়ে কেলি করে ভোটে হেরেছেন’: তথাগত
    ইন্ডিয়ান এক্সপ্রেস, 04 May 2021
  • একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) বিজেপির তারকা ব্রিগেডের একেবারে ‘ভরাডুবি’ হয়েছে। প্রচারের ময়দানে মিঠুন-ম্যাজিকেও বাংলায় ‘ম্যাজিক ফিগার’ ধরতে পারেনি গেরুয়া শিবির। মোদীর তারকা ব্রিগেডের মুখ রক্ষা করেছেন একমাত্র হিরণ চট্টোপাধ্যায়। ওদিকে পূর্ব-পশ্চিম বেহালার দুই কেন্দ্রেই বিপুল ভোটের ব্যবধানে হেরেছেন পায়েল সরকার (Paayel Sarkar), শ্রাবন্তী চট্টোপাধ্যায়রা (Srabanti Chatterjee)। জয়ের মুখ দেখতে ব্যর্থ বরানগরের পদ্মপ্রার্থী পার্ণো মিত্র (Parno Mittra) এবং শ্যামপুরের প্রার্থী তনুশ্রী চক্রবর্তীও (Tanushree Chakraborty)। তারকা ব্রিগেডের এমন ধরাশায়ী ফলের প্রেক্ষিতেই এবার বিস্ফোরক বিজেপি (BJP) নেতা তথাগত রায় (Tathagata Roy)। ফিরিয়ে আনলেন গঙ্গাবক্ষে সেই নৌকাবিহার প্রসঙ্গ! যেখানে মদন মিত্রের (Madan Mitra) সঙ্গে একফ্রেমে সেলফি তুলেছিলেন পায়েল-শ্রাবন্তী-তনুশ্রীরা। নায়িকা-প্রার্থীদের ‘নগরীর নটী’ সম্বোধন করে বিস্ফোরক মন্তব্য করলেন তথাগত।

    বিজেপি নেতার সপাট মন্তব্য, “পায়েল, শ্রাবন্তী, পার্নো ইত্যাদি… ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন এবং হেরে ভূত হয়েছেন।” এরপরই বাংলার পদ্ম শিবিরের শীর্ষস্থানীয় নেতাদের উদ্দেশে তাঁর প্রশ্ন, “তাঁদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?”

    উল্লেখ্য, গঙ্গাবক্ষে নৌকাবিহারে সেদিন পার্ণো মিত্র উপস্থিত ছিলেন না। কিন্তু পরের টুইটেই আবার ভুল সংশোধন করে তনুশ্রী চক্রবর্তীর নামোল্লেখ করেছেন।

    প্রসঙ্গত, তথাগত রায় বরাবরই বেফাঁস কথা বলেন! লাগামছাড়া মন্তব্যের জন্য একাধিকবার তাঁকে বিপাকেও পড়তে হয়েছে। নির্বাচনের আগে তৃণমূলপ্রার্থী সায়নী ঘোষকেও ‘শিবলিঙ্গে কন্ডোম’ প্রসঙ্গে একহাত নিয়েছিলেন। এবার ভোটের হারার পর তথাগতর আক্রমণবাণ থেকে ছাড় পেলেন না নিজের দলেরই প্রার্থী তনুশ্রী-পায়েল-শ্রাবন্তী-পার্নোরাও। একেবারে কটু ভাষাতেই আক্রমণ করলেন তাঁদের।
  • Link to News (ইন্ডিয়ান এক্সপ্রেস)