• পুজো মাতাতে শহরে রোনাল্ডিনহো, জার্সি উপহার মমতাকে, সৌরভের সঙ্গে খেলবেন ক্রিকেট
    প্রতিদিন | ০২ অক্টোবর ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো মাতাতে শহরে আসছেন রোনাল্ডিনহো গাউচো (Ronaldinho)। কলকাতা সফরে এসে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে দেখা করবেন তিনি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঙ্গে দেখা করে ক্রিকেট শিখতে চান বলেও জানিয়েছেন ব্রাজিলীয় তারকা। সেই সঙ্গে কলকাতার বেশ কয়েকটি বিখ্যাত পুজোমণ্ডপেও যাবেন রোনাল্ডিনহো।

    রবিবার তাঁর অফিশিয়াল সোশাল মিডিয়া হ্যান্ডেলে কলকাতায় আসার কথা ঘোষণা করেন রোনাল্ডিনহো। কয়েকদিন ধরেই তাঁর কলকাতায় আসার যে জল্পনা চলছিল, তাতে অবশেষে সরকারি সিলমোহর পড়ল। কলকাতায় এই প্রাক্তন সেলেকাও তারকাকে আনতে চলেছেন স্পোর্টস প্রোমোটার শতদ্রু দত্ত। যিনি কিছুদিন আগেই আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজকে এনেছিলেন। 

    রোনাল্ডিনহো সেই পোস্টে লিখেছেন কলকাতায় যেহেতু তিনি দুর্গাপুজোর সময় আসছেন, তাই তিনি শহরে এসে বেশ কয়েকটি বিখ্যাত পুজো মন্ডপেও যাবেন। যা ঠিক আছে, শ্রীভূমি স্পোর্টিং ক্লাব, আহিরীটোলা যুবক বৃন্দ, বারুইপুর, গ্রিন পার্ক ও রিষড়াতে যাবেন এই ব্রাজিলের এই প্রাক্তন তারকা। ডায়মন্ডহারবার এফসির মাঠে একটি প্রীতি ম্যাচে অংশ নেওয়ার কথা তাঁর। কলকাতায় পা রেখে একাধিক চ্যারিটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। এই অনুষ্ঠানে গিয়ে ফুটবলের প্রচার করবেন। এরপর যাবেন তাঁর ফুটবল অ্যাকাডেমিতেও।

    এর সঙ্গেই তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করে একটি জার্সি উপহার দেবেন। এই সাক্ষাতের সুযোগ পেয়ে তিনি সম্মানিত বলে জানিয়েছেন। বাংলার দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করে ক্রিকেট শেখার ইচ্ছা রয়েছে তাঁর। সেটাও তিনি ওই পোস্টে জানিয়েছেন। এখানেই শেষ নয়। ?দুর্গাপুজো শুরু হোক সাম্বা ম্যাজিক দিয়ে?, এই বার্তা দিয়েছেন রোনাল্ডিনহো। সঙ্গে রোমান হরফে তিনি লেখেন, “আমি তোমাদের ভালোবাসি।” 
  • Link to this news (প্রতিদিন)