• 'বিশ্বকাপে আইসিসি ভারতকে বাড়তি সুবিধা দিচ্ছে', বলছেন শেহওয়াগ
    প্রতিদিন | ১০ অক্টোবর ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইসিসি ভারতকে বাড়তি সাহায্য করছে। যে সে নন, ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ এমন কথা বলেছেন। ভারতের গ্রাউন্ডসম্যানই পিচ তৈরি করছে। তাই বীরু মনে করছেন, আইসিসি ভারতীয় দলকে সাহায্য করছে। এর পিছনে রয়েছে আর্থিক কারণ। ভারতীয় দল যদি বিশ্বকাপে শেষ পর্যন্ত টিকে থাকে তাহলে আর্থিক দিক থেকে লাভবান হবে তারা।

    ক্রিকেট সংক্রান্ত একটি ওয়েবসাইটকে বীরু বলেছেন. ?আইসিসি ভারতকে সাহায্য করছে। ভারতীয় গ্রাউন্ডসম্যানরাই উইকেট তৈরি করছে। ভারত সেমিফাইনাল বা ফাইনালে উঠলে, পিচ তৈরি করা হবে ভারতের মতো করেই। ফলে আমার মনে হয় বিশ্বকাপ জেতার সম্ভাবনা রয়েছে ভারতের। আইসিসিও জানে ভারত যদি শেষ পর্যন্ত টিকে থাকে তাহলে ভিউয়ারশিপ ও স্পনসরশিপের দিক থেকে দারুণ ভাবে লাভবান হবে আইসিসি।? 

    অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে বিরাট কোহলি রান পেয়েছেন। বীরু বলছেন, ?বিরাট কোহলির রানের খিদে রয়েছে। ওর মতো একই রকম রানের খিদে আমি অন্য কারওর মধ্যে দেখিনি। কোহলি হয়তো মনে করছে, গতবার রোহিত শর্মা পাঁচটি সেঞ্চুরি করেছিল এবার ওর বিশ্বকাপ হোক। বড় ম্যাচের প্লেয়ার কোহলি। পরের বার যদি ও না থাকে, তাহলে এবারের বিশ্বকাপ কোহলি স্মরণীয় করে রাখতে চাইবে।?
  • Link to this news (প্রতিদিন)