• বাবার মৃত্যুর মাস চারেক পরেই শৌচালয় থেকে মায়ের বিবস্ত্র দেহ উদ্ধার, পুলিশের নজরে ছেলে
    প্রতিদিন | ১০ অক্টোবর ২০২৩
  • সুমন করাতি, হুগলি: মাত্র মাস চারেক আগে বাবার অস্বাভাবিক মৃত্যু। বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর নিথর দেহ। এবার প্রাণ গেল মায়ের। বাড়িরই শৌচাগারের ভিতর থেকে উদ্ধার সত্তরোর্ধ্ব বৃদ্ধার বস্ত্রহীন দেহ। কীভাবে মৃত্যু হল ওই বৃদ্ধার, তা স্পষ্ট নয়। হুগলির ভদ্রেশ্বরের চাঁপদানি লাইব্রেরি রোডের ঘটনায় জোর চাঞ্চল্য।

    স্থানীয়দের দাবি, দিনকয়েক ধরে এলাকায় দুর্গন্ধ পাওয়া যাচ্ছিল। অনেকেই ভাবছিলেন কোথাও কিছু হয়তো পচে গিয়েছে। মঙ্গলবার সকালে তাঁরা বুঝতে পারেন, চক্রবর্তী বাড়ি থেকে দুর্গন্ধ বেরোচ্ছে। স্থানীয়রা ওই বাড়ির সামনে জড়ো হন। খবর দেওয়া হয় চাঁপদানি পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উৎপল মণ্ডলকেও। তাঁর উপস্থিতিতে ভদ্রেশ্বর থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছন পুলিশকর্মীরা।

    জোর করে চক্রবর্তী বাড়ির ভিতরে ঢোকেন পুলিশকর্মীরা। তাঁরা দেখেন, শৌচালয়ের ভিতরে পড়ে রয়েছেন বছর পঁচাত্তরের মীরা চক্রবর্তীর বিবস্ত্র দেহ। তাঁর ছেলে বাপ্পা পাশে বসেছিলেন। তবে কীভাবে এই ঘটনা ঘটল, তা স্পষ্ট নয়। স্থানীয়দের দাবি, বৃদ্ধার ছেলে মানসিক ভারসাম্যহীন। তিনি মাকে খুন করতে পারেন বলেই মনে করা হচ্ছে। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। বৃদ্ধার ছেলেকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)