• চাষের জমিতে ১৪ টি হাড়, বৃদ্ধার আধার কার্ড! ব্যাপক চাঞ্চল্য নলহাটিতে
    প্রতিদিন | ১০ অক্টোবর ২০২৩
  • নন্দন দত্ত, বীরভূম: চাষের জমি থেকে উদ্ধার ১৪ টি হাড় ও কিছু নথি। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল বীরভূমের নলহাটি থানার রদিপুর গ্রামে। খবর পেয়েই হাড় উদ্ধার করে পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ। তবে উদ্ধার হওয়া নথির ভিত্তিতে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, হাড়গুলো ওই গ্রামেরই এক বৃদ্ধার।

    জানা গিয়েছে, বীরভূমের নলহাটির রদিপুর গ্রামের বাসিন্দা সর্বমঙ্গলা মণ্ডল। কিছুদিন আগে তিনি মেয়ের বাড়ি গিয়েছিলেন। দিন পনেরো আগে বাড়ি ফেরার জন্য রওনা হন। মেয়ে ভেবেছিলেন বৃদ্ধা বাড়ি পৌঁছেছেন। এদিকে বাড়িতে ছেলে ভেবেছেন, বৃদ্ধা মেয়ের বাড়িতে রয়েছেন। তবে তাঁদের মধ্যে যোগাযোগ হয়নি। এই পরিস্থিতিতে মঙ্গলবার সকালে রদিপুর গ্রামের একটি চাষের জমিতে ১৪ টি হাড় পড়ে থাকতে দেখেন কৃষকরা। পাশে ছিল একটি পুটলি। স্বাভাবিকভাবেই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

    খবর দেওয়া হয় পুলিশে। এরপরই পুলিশ গিয়ে পুটলি থেকে উদ্ধার করে বৃদ্ধার আধার কার্ড। তাতেই খানিকটা স্পষ্ট হয়ে গোটা ঘটনা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্রহ্মনী নদীর পাড় দিয়ে আসার সময় কোনওভাবে পড়ে গিয়ে মৃত্যু হয় বৃদ্ধার। পরবর্তীতে শিয়াল মৃতের দেহের মাংস খুবলে খায়। যদিও এ বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। রিপোর্ট হাতে পেলে তবেই গোটা বিষয়টা স্পষ্ট হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।
  • Link to this news (প্রতিদিন)