• খাস কলকাতায় বৃদ্ধার পচাগলা দেহ উদ্ধার, মায়ের পাশের ঘরে বসে ?উদাসীন? ছেলে
    প্রতিদিন | ১০ অক্টোবর ২০২৩
  • অর্ণব আইচ ও নিরুফা খাতুন: ঘরের ভিতরে পড়ে বৃদ্ধার পচাগলা দেহ। আর মায়ের দেহ ?আগলে? বাড়িতে ছিলেন ছেলে। স্থানীয়দের দাবি, মা-ছেলে দুজনই মানসিকভাবে অসুস্থ। ছেলের হাতেই হয়তো খুন হয়েছেন মা। খাস কলকাতার বউবাজার এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। তবে বৃদ্ধার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে মুচিপাড়া থানার পুলিশ। আর অভিযুক্ত ছেলেকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর মানসিক স্বাস্থ্যের পরীক্ষা করা হবে।

    স্থানীয় সূত্রে খবর, মৃতার নাম শিখা মুখোপাধ্যায় (৭০)। স্বামী মারা গিয়েছেন। মুচিপাড়া থাকা এলাকার মদন দত্ত লেন এলাকায় ছেলের সঙ্গে থাকতেন শিখাদেবী। গত কয়েকদিন ধরে ঘর থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। খবর পেয়ে পুলিশ এসে ঘর থেকে বৃদ্ধার পচাগলা দেহ উদ্ধার করে। ঘরটি বাইরে থেকে বন্ধ করা ছিল। বাড়িতেই ছিলেন তাঁর ছেলে অভিষেক মুখোপাধ্যায়। তবে তিনি কিছুটা খ্যাপাটে স্বভাবের বলেই খবর। কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে একটি কথাও বলেননি তিনি। দেহ উদ্ধার করে মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ছেলে ও মা একসঙ্গে থাকতেন। দুজনই মানসিকভাবে অসুস্থ ছিলেন। গত তিন-চারদিন ধরে শিখাদেবীকে বাড়ির বাইরে দেখা যায়নি। সাধারণত তিনি রাস্তায় ঘুরে খাবার চেয়েচিন্তে জোগার করতেন। কিন্তু গত কয়েকদিন ধরে তাঁকে বাইরে দেখা যায়নি। এর পরই বাড়ি থেকে দুর্গন্ধ পান স্থানীয়রা। ময়নাতদন্তের পরই বৃদ্ধার মৃত্যুর সঠিক কারণ জানা যেতে পারে। 
  • Link to this news (প্রতিদিন)