• Howrah: গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত হাওড়ার নিশ্চিন্দা, মারধরের সঙ্গে ভাঙচুর হোটেলেও
    আজকাল | ১১ অক্টোবর ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক: গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত হাওড়ার ডোমজুড় বিধানসভার অভয়নগর এলাকা।

    মারধর, বাড়ি ভাঙচুরের পাশাপাশি তান্ডব চালানো হল একটি হোটেলেও। ঘটনায় ৪০ জনেরও বেশি গ্রেপ্তার হয়েছে বলে জানা গিয়েছে। 

    স্থানীয় বিধায়ক এবং হাওড়া জেলার (সদর) তৃণমূল কংগ্রেসের সভাপতি কল্যাণ ঘোষ অভিযোগ করেন, 'গত পঞ্চায়েত নির্বাচনের সময় এই পঞ্চায়েত বিজেপির হাতে তুলে দেওয়ার পরিকল্পনা করেছিল এই এলাকার কিছু সমাজবিরোধী। সেই প্রচেষ্টা ব্যর্থ হওয়ার জন্যই আমাদের এখানকার যিনি দলের আহ্বায়ক আছেন তাঁর বাড়ি ও হোটেলে হামলা চালানো হয়েছে।' 

    কার্যত নির্বাচনের আগে থেকেই উত্তপ্ত হয়ে ওঠে অভয়নগর এলাকা। স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা অসিত গায়েনের আত্মীয় খোকন গায়েন এবং তাঁর অনুগামীরা তৃণমূলের টিকিট না পেয়ে নির্দল হিসেবে ভোটে লড়েন। কিন্তু শেষপর্যন্ত পঞ্চায়েত দখল করে তৃণমূল। জানা গিয়েছে, রাজ্যের এক প্রাক্তন মন্ত্রীর ঘনিষ্ঠ এই খোকন গায়েন। এলাকায় তৃণমূলের একটি অংশের সঙ্গে এখনও তার ভালই দহরম রয়েছে। 

    নির্বাচনের পর থেকে মাঝে মাঝেই গোলমাল বাঁধতে থাকে খোকন বনাম অসিতের‌‌। সোমবার যা বড় আকার ধারণ করে। জমি সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়েন তাঁরা। অভিযোগ, খোকনের লোকজন মারধর ও হাঙ্গামা চালায় অসিতের বাড়ি ও হোটেলে। হয় পাল্টা হামলা। গোটা এলাকায় ছড়িয়ে পড়ে উত্তেজনা।‌ স্থানীয় নিশ্চিন্দা থানায় অভিযোগ দায়ের হয়। মঙ্গলবার ঘটনাস্থলে যান এলাকার বিধায়ক‌। পুলিশি অভিযানে গ্রেপ্তার হয় ৪০-এর বেশি অভিযুক্ত। উত্তেজনা থাকায় এলাকায় মাঝে মাঝেই চলছে পুলিশি টহলদারি।
  • Link to this news (আজকাল)