• হামাসের মতো হামলা হবে ভারতে! ভিডিও বার্তায় হুমকি খলিস্তানি জঙ্গি পান্নুনের
    প্রতিদিন | ১১ অক্টোবর ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রাচ্যের যুদ্ধের ছায়া খলিস্তানি আন্দোলনে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) হুঁশিয়ারি দিলেন খলিস্তানি জঙ্গি সংগঠন শিখ ফর জাস্টিসের নেতা গুরপতবন্ত সিং পান্নুন (Gurpatwant Singh Pannun)। একটি অনলাইন ভিডিও বার্তায় পান্নুন হুমকি দিলেন, ?ইজরায়েল-প্যালেস্টাইন যুদ্ধ থেকে শিক্ষা নিক মোদি। নচেত ভারতেরও একই অবস্থা হবে।?

    গত শনিবার জঙ্গি হামলায় রক্তাক্ত হয়েছে ইজরায়েল। এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন দুপক্ষের প্রায় দুহাজার নিরীহ মানুষ। নির্বিচারে শয়ে শয়ে ইজরায়েলি নাগরিককে হত্যা করেছে হামাস। শুধু তাই নয়, গাজার শিয়া সন্ত্রাসবাদী দলটির হামলায় আমেরিকা ও জার্মানির নাগরিকরাও প্রাণ হারিয়েছেন। সেই প্রসঙ্গ টেনে হুঁশিয়ারি দিলেন জঙ্গি নেতা পান্নুন। ভিডিও বার্তায় তিনি বলেন, ?পাঞ্জাব থেকে প্যালেস্টাইন, অবৈধ দখলদারদের জবাব দেবে মানুষ। মনে রাখবেন, সহিংসতা সহিংসতারই জন্ম দেয়।? পান্নুনের আরও বক্তব্য, ?পাঞ্জাবকে জোরপূর্বক দখল করা হয়েছে। এখন কোনও প্রতিক্রিয়া হলে তার দায় বর্তাবে প্রধানমন্ত্রী মোদির উপরে। শিখ ফর জাস্টিসের নেতা বলেন, ?আমরা ব্যালট, ভোটে বিশ্বাস করি। পাঞ্জাবের মুক্তিই উদ্দেশ্য। ভারত তুমি বেছে নাও- বুলেট অথবা ব্যালট।?

    এর আগে কানাডায় খলিস্থানপন্থী জঙ্গি নেতা হরদীপ সিং নিজ্জর হত্যার বদলা নিতে ভারতে অনুষ্ঠিতব্য ক্রিকেট বিশ্বকাপে নাশকতার হুমকি দিয়েছিলেন আমেরিকানিবাসী পান্নুন। সেবার ভিডিও বার্তায় হুমকি দিয়েছিলেন, ?৫ অক্টোবর থেকে বিশ্বকাপ ক্রিকেট শুরু নয়, শুরু হবে বিশ্ব সন্ত্রাস কাপ।? হরদীপের হত্যার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সরাসরি দায়ী করে বলেন, ?দিল্লি খলিস্তান হয়ে যাবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, হরদীপ সিং নিজ্জর হত্যার জন্য আপনি দায়ি এবং শিখ ফর জাস্টিস এই হত্যার প্রতিশোধ নেবে।?
  • Link to this news (প্রতিদিন)