• 'আর আমার প্রয়োজন পড়বে না', বিশ্বকাপের আগে রাহুল-রোহিতকে বলে দিয়েছিলেন অশ্বিন 
    প্রতিদিন | ১১ অক্টোবর ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষর প্যাটেলের চোট ভারতীয় দলের দরজা খুলে দেয় রবিচন্দ্রন অশ্বিনের জন্য। বিশ্বকাপে শেষ মুহূর্তে দলে ঢুকে পড়েন তারকা অফ স্পিনার। অজিদের বিরুদ্ধে ভালো বোলিং করেন অশ্বিন। সেই অশ্বিন রাহুল দ্রাবিড় ও রোহিত শর্মার সঙ্গে তাঁর কথোপকথন ফাঁস করেছেন একটি স্পোর্টস চ্যানেলে।

    স্মৃতিরোমন্থন করে অস্বিন বলছেন, ?আমি বাড়িতে সময় কাটাচ্ছিলাম। কয়েকটি ক্লাব ম্যাচ খেলেছি। রোহিত আর রাহুল দ্রাবিড় আমাকে ফোন করে বলে, যদি দরকার পড়ে তাহলে তোমাকে আমাদের দরকার হবে। আমি মজা করে ওদের বলি আশা করি আমাকে আর দরকার পড়বে না।?

    অশ্বিনের কথা শুনলে মনে হতেই পারে তিনি বিশ্বকাপে (ICC ODI World Cup 2023) নামতেই চাননি। আসলে শ্রীলঙ্কায় অক্ষর প্যাটেল চোট পাওয়ার পরেই তাঁকে ডেকেছিলেন রাহুল দ্রাবিড় ও রোহিত শর্মা। কিন্তু সেই সময়ে অশ্বিন খেলার মধ্যে ছিলেন না। তাই তিনি রাহুল ও রোহিতকে অনুরোধ করেন ওয়াশিংটন সুন্দরকে দ্বীপরাষ্ট্রে নিয়ে যাওয়া হোক। তার পরেই ঘটনাপ্রবাহ অন্যদিকে মোড় নিতে শুরু করে। অক্ষর প্যাটেল নির্দিষ্ট সময়ের মধ্যে সেরে উঠতে না পারায় অশ্বিন দলে ঢুকে পড়েন।
    চেন্নাইয়ে ভারত প্রথম ম্যাচে হারায় অস্ট্রেলিয়াকে। সেই ম্যাচ ছিল অশ্বিনের ঘরের মাঠে। চেন্নাই সম্পর্কে অশ্বিন ম্যাচের শুরুতেই বলেছিলেন, “সবাইকে চেন্নাইতে স্বাগত। এটা আমার হোমটাউন। সকলের জন্য নিজের জন্মস্থান স্পেশাল হয়। আমার ক্ষেত্রেও তাই। আমার ক্রিকেট কেরিয়ারের শুরু এই শহর থেকে। এখানকার ক্রিকেট খেলার মাঠ, সবকিছুই আমার জীবনের সঙ্গে জড়িয়ে রয়েছে।”
  • Link to this news (প্রতিদিন)