• দিল্লিতে শাহের সঙ্গে দীর্ঘ বৈঠক, রাজ্যের বকেয়া প্রসঙ্গ তুললেন রাজ্যপাল
    হিন্দুস্তান টাইমস | ১১ অক্টোবর ২০২৩
  • সোমবার সন্ধ্যায় তৃণমূলের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠকের পরেই দিল্লি পৌঁছেছিলেন তিনি। জানিয়েছিলেন, রাজ্যের ১০০ দিনের কাজের বকেয়া নিয়ে কথা বলবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। মঙ্গলবার দুপুরে শাহের সঙ্গে দীর্ঘ বৈঠকে সেই কথা রাখলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস। একই সঙ্গে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে রিপোর্ট দিয়েছেন তিনি।

    মঙ্গলবার দুপুর ১১টা নাগাদ শাহের কৃষ্ণ মেনন রোডের বাসভবনে পৌঁছন বোস। দু’জনের মধ্যে প্রায় ১ ঘণ্টা বৈঠক হয়। সেখানে রাজ্যের ১০০ দিনের কাজের বকেয়ার বিষয়টি তিনি উত্থাপন করেন বলে সূত্রের খবর। একই সঙ্গে রাজভবনের বাইরে কী ১৪৪ ধারা উপেক্ষা করে কী করে ৫ দিন ধরে তৃণমূলের ধরনা কর্মসূচি চলেছে তাও শাহকে জানিয়েছেন তিনি। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রিপোর্ট দিয়েছেন।

    সোমবার সন্ধ্যায় তৃণমূলের প্রতিনিধিদলের সঙ্গে কলকাতা রাজভবনে সাক্ষাত করেন রাজ্যপাল। প্রায় ২০ মিনিট তৃণমূলের নেতাদের সঙ্গে কথা হয় তাঁর। এর পর তিনি জানান, রাজ্যের দাবি তুলে ধরতে মঙ্গলবারই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন তিনি। রাজ্যপালের এই তৎপরতার জন্য সোশ্যাল মিডিয়ায় তাঁর কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)