• সুসাইড নোটে প্রেমিকের ফোন নম্বর লিখে আত্মঘাতী সাউথ পয়েন্ট স্কুলের ছাত্রী 
    দৈনিক স্টেটসম্যান | ১১ নভেম্বর ২০২২
  • কলকাতা ,১১ নভেম্বর ?বয়স ছিল হেসে খেলে বেড়ানোর ,সামনে গোটা জীবনটা পরে ছিল নিজের শখ পূরণ করার ,সবে তো শুরু করেছিল সে। আগামী বছর দিতো মাধ্যমিক । কিন্তু এত অল্প বয়সেই যে সে নিজের সব শেষ করে ফেলবে তা বোধয় বুঝতেই পারেন নি সাত্ত্বিকার বাড়ির  লোক।গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করল  দক্ষিণ কলকাতার সাউথ পয়েন্ট স্কুলের কৃতী ছাত্রী  সাত্ত্বিকা ! পুলিশ জানিয়েছে, সাত্ত্বিকা মজুমদার নামের ওই ছাত্রীর বাড়ি থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার রুমঝুম পার্কে।

    সোনারপুর ব্লকের খেয়াদহ দুই গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সন্তোষ মজুমদারের একমাত্র মেয়ে সাত্ত্বিকা।আগামী বছর মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল তার। পড়াশোনায় বরাবরই ভাল ছিল, সেই সঙ্গে সবার মন কাড়ত সাত্ত্বিকার মিষ্টি ব্যবহার। 

    পরিবার সূত্রের খবর, আজ, শুক্রবার ভোররাতে মেয়ের ঘরের আলো জ্বলছে দেখে সেই ঘরে দেখতে যান সাত্ত্বিকার বাবা।তখনই দেখেন, ফ্যানের সঙ্গে ঝুলছে মেয়ের দেহ! সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। আজই ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।সাত্ত্বিকার মোবাইল ফোন ও সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।সেসব খতিয়ে দেখা হচ্ছে।

     পুলিশের অনুমান, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উত্তরপ্রদেশের একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় সাত্ত্বিকার। সেই ছেলেটির সঙ্গে কোনো মনমালিন্য বা সমস্যা থেকেই এই মর্মান্তিক কাণ্ড ঘটিয়েছে সাত্ত্বিকা। তা খতিয়ে দেখছে পুলিশ। সে ছেলেটির ফোন নম্বরও লিখে গিয়েছে সুইসাইড নোটে।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)