• সুহানার প্রথম ছবির ট্রেলারের তারিফ শাহরুখের, দ্য আর্চিজের জন্য কী লিখলেন কিং খান
    হিন্দুস্তান টাইমস | ০৯ নভেম্বর ২০২৩
  • সদ্যই মুক্তি পেয়েছে দ্য আর্চিজ ছবির ট্রেলার। আর বর্তমানে এই ছবির ট্রেলার ট্রেন্ডিংয়ে। দ্য আর্চিজ ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। তাঁর সঙ্গে আছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর। এই ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই তার হয়ে গলা ফাটালেন শাহরুখ খান।

    সুহানার প্রথম ছবির ট্রেলার প্রকাশ্যে আসতে সেটার প্রচার করলেন শাহরুখ। লিখলেন একটি বিশেষ ক্যাপশনও। বৃহস্পতিবার, ৯ নভেম্বর মুক্তি পেয়েছে দ্য আর্চিজের ট্রেলার। এই ট্রেলার পোস্ট করে শাহরুখ খান লিখলেন, 'বর্তমান যুগের বিষয়ের সঙ্গে চিরকালীন কিছু চরিত্র। দ্য আর্চিজ। এই ছবিটা এমন একটা জগতে নিয়ে এল যা অনেকটা রূপকথার মতো। জোয়া একটা দুর্দান্ত অথচ নির্মল ছবি তৈরি করেছে। গোটা টিমকে এই সুন্দর, অর্থবহ ছবির জন্য জানাই অসংখ্য শুভেচ্ছা।'

    বাবা তাঁদের ছবির ট্রেলার পোস্ট করতেই তাতে মন্তব্য করেন সুহানা খান। তিনি শাহরুখ খানের পোস্টে লেখেন, 'অনেক ভালোবাসা নিও।' মোনা সিং এই পোস্টে একাধিক লাল হৃদয়ের ইমোজি কমেন্ট করেছেন।

    দ্য আর্চিজের ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। আর্চি অর্থাৎ অগস্ত্য নন্দা গানের জগতে নাম করতে চান। ভেরোনিকা অর্থাৎ সুহানা খান লন্ডন থেকে সদ্য ফিরে এসেছেন, এবং এই শহর ঘুরে দেখতে চান তিনি এখন। অন্যদিকে আছেন খুশি কাপুর অর্থাৎ বেটি। তাঁদের তিনজনের মধ্যেই গড়ে উঠবে একটা লাভ ট্রায়াঙ্গেল। এরপর কী করে ভেরোনিকার সঙ্গে তার বন্ধুদের সমীকরণ পাল্টে যায় সেটাই এখানে উঠে এসেছে।

    আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। তবে বড় পর্দায় নয়, নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে এই ছবি। ছবিটির পরিচালনা করেছেন জোয়া আখতার।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)