• এই খুদে এখন গোটা ইন্ডিয়ার ক্রাশ! সদ্য বিয়ে করেছেন, বরও নামী অভিনেতা! চিনলেন?
    হিন্দুস্তান টাইমস | ০৯ নভেম্বর ২০২৩
  • পরনে গোলাপি রঙের ফ্রক। ঘরের ভিতর সাইকেল চালাচ্ছে মিষ্টি খুদে। বয়স চার বছর। ভিডিয়োয় তারিখ লেখা ২৫শে জুলাই, ১৯৯৬। খুদের বুদ্ধিদীপ্ত চাউনি, মিষ্টি হাসি আর আধো আধো কথায় মন গলে যাচ্ছে সবার। এই মিষ্টি বাচ্চা এখন বলিউডের প্রথম সারির নায়িকা। দেখে চিনতে পারছেন?

    নায়িকার ভক্তদের অবশ্য খুব বেশি অসুবিধা হওয়ার নয়, তবে অন্যদের জন্য চলুন কিছু হিন্টস দিই। প্রথমেই বলি, এই নায়িকার নিজের আসল নামে বিখ্যাত নন। বলিউডে পা দিয়ে নিজের নাম পাল্টাতে বাধ্য হন তিনি, যেহেতু আজকের জমানাতেই সেই নামের অন্য এক নায়িকা রয়েছেন। কাকতালীয়ভাবে সেই খুদের নেমশেক আবার তাঁর স্বামীর প্রাক্তন প্রেমিকা! বুঝলেন?

    এই অভিনেত্রীর সৌন্দর্যে বুঁদ গোটা দেশ। মাস কয়েক আগেই রাজকীয় বিয়ে সেরেছেন তিনি। তাঁর স্বামী বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা। এতক্ষণে বুঝে গিয়েছেন নিশ্চয়? হ্যাঁ, এই খুদে আর কেউ নন, অভিনেত্রী কিয়ারা আডবানি।

    এই ভিডিয়োটি কিয়ারা আডবানির চার নম্বর জন্মদিনের দিন কয়েক আগে তোলা। সেখানে দেখা যাচ্ছে সাইকেল চালাতে চালাতে মায়ের উদ্দেশ্য তিনি বলছেন, ‘আমার এই অপেক্ষাটা একদম পোষায় না, আমি চললাম’। মেয়ের পাকা কথা শুনে হেসে তাঁর মা বলেন, ‘আচ্ছা ঠিক আছে সুইটহার্ট’।

    অনেকেই হয়তো জানেন, কিয়ারা আডবানির জন্মসূত্রে নাম আলিয়া আডবানি। কিন্তু তিনি যখন বলিউডে সিনেমা করতে আসেন, তত দিনে প্রতিষ্ঠা পেয়ে গিয়েছে আলিয়া ভাট। তাই তাঁর ঘনিষ্ঠদের মধ্যে কয়েক জন পরামর্শ দেন, নাম বদলাতে।

    সিনেমার জগতের সঙ্গে কিয়ারার পারিবারিক সম্পর্ক বহু দিনের। জুহি চাওলা, সলমন খান তাঁদের পারিবারিক বন্ধু। এই সব অভিজ্ঞদের পরামর্শেই আলিয়া নাম পালটে হয়ে যায় কিয়ারা।

    চলতি বছরের গোড়াতেই ধুমধাম করে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সাত পাক ঘোরেন কিয়ারা। একটা সময় আলিয়া ভাটের সঙ্গে প্রেম সম্পর্কে ছিলেন সিদ্ধার্থ। এক আলিয়াকে ছেড়ে অন্য আলিয়াকে মন দেন তিনি। কিয়ারার ভাইরাল ভিডিয়ো দেখে অনুরাগীদের অনেকের মন্তব্য, সিদ্ধার্থ-কিয়ারার হবু সন্তানকে দারুণ মিষ্টি দেখতে হবে। 

    বক্স অফিসে কিয়ারার শেষ রিলিজ ছিল সত্যপ্রেম কি কথা। ভুলভুলাইয়া ২-এর সাফল্য রিপিট না হলেও, কার্তিক-কিয়ারা জুটিকে এবারও ভালোবাসা জানিয়েছে দর্শক। আগামিতে রাম চরণের নায়িকা হিসাবে দেখা যাবে তাঁকে। ছবির নাম গেম চেঞ্জার। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)