• মা-শাশুড়িকে নিয়ে মলদ্বীপ! পরিণীতির গার্লস ট্রিপের অদেখা ছবি দেখুন
    হিন্দুস্তান টাইমস | ০৯ নভেম্বর ২০২৩
  • বিয়ের আগে বর নয়, মা এবং শাশুড়িকে নিয়ে মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন পরিণীতি চোপড়া। সম্প্রতি তাঁদের সেই গার্লস ট্রিপের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। তাঁদের এই ট্রিপ থেকে বাদ যাননি অভিনেত্রীর ননদও। ইনস্টাগ্রামে বৃহস্পতিবার তাঁদের সেই ট্রিপের একাধিক ছবি এবং ভিডিয়ো পোস্ট করলেন পরিণীতি। গত সেপ্টেম্বর মাসে আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

    বিয়ের আগে মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন পরিণীতি। তবে সেটা ছিল গার্লস ট্রিপ। তাঁদের এই ট্রিপের বেশ কিছু ছবি এতদিন পর পোস্ট করলেন তিনি। পরিণীতির পোস্ট করা ছবিগুলোর প্রথম ছবিতে দেখা যাচ্ছে তিনি সাইকেল চালাচ্ছে। তাঁর চারপাশে ঘন সবুজ। তাঁর পরনে নিওন গ্রিন ক্রপ টপ এবং ডেনিম শর্ট। পরের ছবিতে তাঁকে তাঁর মাজ শাশুড়ি এবং ননদের সঙ্গে বিচে হাঁটতে দেখা যাচ্ছে।

    আরেকটি ছবিতে একটি পুলে তাঁকে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। আর শেষ ছবিতে তিনি একটি রিসোর্টের সামনে দাঁড়িয়ে রয়েছেন। তাঁর পরনে কালো রঙের পোশাক।

    পরিণীতি চোপড়া তাঁদের এই গার্লস ট্রিপের এই ছবিগুলো পোস্ট করে লেখেন, 'কুলেস্ট থ্রোব্যাক। মা, শাশুড়িকে নিয়ে আমার করা গার্লস ট্রিপ।' তিনি এই পোস্টে তাঁরা যে রিসোর্টে ছিলেন সেটাকে মেনশন করেও ধন্যবাদ জানান। তিনি জানিয়েছেন তাঁরা আবার এখানে বেড়াতে যাবেন। একাধিক হ্যাশট্যাগও পরিণীতি তাঁর এই পোস্টে ব্যবহার করেছেন।

    গত ২৪ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। তাঁরা দীর্ঘদিনের বন্ধু ছিলেন, সেখান থেকেই প্রেম এবং পরে বিয়ে। রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেসে বসেছিল তাঁদের বিবাহ বাসর।

    পরিণীতি চোপড়াকে শেষবার মিশন রানিগঞ্জ ছবিতে দেখা গিয়েছিল। তাঁর বিপরীতে ছিলেন অক্ষয় কুমার। আগামীতে তাঁকে চমকিলা ছবিতে দেখা যাবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)