• ‘প্যায়ার দোস্তি হ্যায়…’, আদিত্য-অনন্যার আশিকিতে সিলমোহর করণের, লাজে রাঙা নায়িকা!
    হিন্দুস্তান টাইমস | ০৯ নভেম্বর ২০২৩
  • গোপন কথাটি রবে না গোপনে! কফি উইথ করণ মানেই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে একগুচ্ছ পর্দা ফাঁস। কারণ সেলেবদের লাভ লাইফে উঁকিঝুঁকি মারতে করণের জুড়ি মেলা ভার। অনেকের ক্ষেত্রে তো আবার ম্যাচ মেকার তিনি! কফি উইথ করণের সাম্প্রতিক এপিসোডে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন সারা আলি খান এবং অনন্যা পাণ্ডে। সেখানেই প্রাক্তন প্রেম থেকে বর্তমান লাভ লাইফ নিয়ে কথা বললেন তাঁরা। অভিনেতা আদিত্য রয় কাপুরের সঙ্গে অনন্যা পাণ্ডের আশিকি এখন বলিউডের ওপেন সিক্রেট। আদিত্যর সঙ্গে প্রেম নিয়ে করণের প্রশ্নে নাস্তানাবুদ হত হল চানকি পাণ্ডে কন্যাকে। শত চেষ্টা করেও সত্যিটা গোপন করতে পারলেন না অনন্য়া। আফটার হল আদিত্যই এখন তাঁর জীবনের একমাত্র আশিকি। করণের সটান প্রশ্ন, ‘নিজেদের সম্পর্কটা সটান এড়িয়ে যাওয়াটা একটু পুরোনোপন্থী ভাবনা নয়?’ লাইগার অভিনেত্রীর জবাব, ‘আমার তা মনে হয় না, এটা তো চিরকালীন সত্য। আমি বলছি না তোমার উচিত নিজের সম্পর্কে সিলমোহর দেওয়া, অথবা সেটা এড়িয়ে যাওয়া। তোমার যেটা মন চায় সেটা করা উচিত, আসলে সত্যি বলতে কিছু কিছু ব্যাপার একান্তই ব্যক্তিগত এবং বিশেষ, সেটা সেইরকমই থাকা উচিত’।

    তাহলে আদিত্য রায় কাপুর তোমার ফ্রেন্ড-জোনে রয়েছে, না তার চেয়ে বেশি কিছু? জানতে চান করণ জোহর। অনন্যা প্রশ্ন এড়াতে বলেন, ‘একদম আমরা বন্ধু’। তখনই কুছ কুছ হোতা হ্য়ায়ের সেই কিংবদন্তি সংলাপ যোগ করেন করণ, ‘প্যায়ার দোস্তি হ্যায়’। হাসিমুখে সলজ্জ অনন্যার উত্তর, ‘বেস্ট ফ্রেন্ড, আমরা সত্যি খুব ভালো বন্ধু’।

    বেশ কয়েক মাস ধরেই বি-টাউনে আদিত্য-অনন্যার আশিকির চর্চা জারি রয়েছে। একসঙ্গে ইউরোপ ট্রিপ থেকে রাত পার্টিতে আদিত্যর বাহুলগ্না অনন্যার ছবি ভাইরাল হয়েছে। অনন্যার জন্মদিনেও একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে তাঁদের। নায়িকার জন্মদিনে মলদ্বীপেই একান্তে সময় কাটান তাঁরা, যদিও একসঙ্গে ছবি শেয়ার করেননি তাঁরা। 

    অনন্যা একা নন, লাভ লাইফ নিয়ে প্রশ্নের মুখে পড়ে সারাও। শুভমন গিলের সঙ্গে চর্চিত সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে সারার সটান জবাব, ‘বন্ধুরা, তোমারা ভুল সারার কথা ভাবছো। গোটা দুনিয়া ভুল সারার পিছনে পড়ে আছে’। সারার স্পষ্ট ইঙ্গিত তিনি নন, সারা তেন্ডুলকরেই আটকে শুভমনের মন।

    চলতি বছর মে মাসে আচমকাই শোনা যায় সইফ কন্যার সঙ্গে বন্ধুত্বে দাঁড়ি টেনেছেন শুভমন। ইনস্টায় পরস্পরকে আনফলো করেছেন তাঁরা। তারপর থেকে সারা তেন্ডুলকরের সঙ্গে শুভমনের পুরোনো বন্ধুত্বে আবার নতুন রঙ লেগেছে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)