• ভেদিক ভিলেজে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণ! গ্রেফতার ৪
    দৈনিক স্টেটসম্যান | ১২ নভেম্বর ২০২২
  • সূত্রের খবর ,জন্মদিনের পার্টির জন্য ভাড়া নেওয়া হয়েছিল রিসোর্টটি। ঘটনাটি ঘটেছে গত ১০ নভেম্বর বৃহস্পতিবার। ৩০ জন তরুণ তরুণীর একটি দল উপস্থিত ছিল সে পার্টিতে। জানা গেছে, সেদিন পার্টি শেষ হয়ে যাওয়ার পরেই এক তরুণীকে পানীয়ের মধ্যে মাদক মিশিয়ে খাইয়ে দেয় ৪ যুবক। তারপর তাঁকে গণধর্ষণ করে তারা, এমনটাই অভিযোগ। 

    ঘটনার পরের দিন রাজারহাট থানায় এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে তড়িঘড়ি চার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ধৃতরা হল যোগেশ মিশ্র, শুভম পারলিয়াল, ঋষিক কুমার এবং মাধব আগরওয়াল।এদের মধ্যে একজন আইটি কর্মী ও বাকি তিন জন ছাত্র বলে জানিয়েছে পুলিশ।ধৃতদের জেরা করা হচ্ছে। এবং সিসিটিভি ফুটেজেও চেক করা হচ্ছে আসল ঘটনা কি তা জানার জন্য।

    অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যেই রাজারহাট থানায় উপস্থিত হয়েছেন বিধান নগর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার গৌরব শর্মা, ডিসি নিউটাউন, এসিপি রাজারহাট এবং বিধান নগর কমিশনারেটের গোয়েন্দা শাখার পুলিশ আধিকারিকরা।  আজ শনিবার ধৃতদের বারাসাত আদালতে তোলা হবে। চারজনকেই পুলিশ নিজেদের হেফাজতে দেওয়ার জন্য আবেদন জানাবে বলে জানা গেছে।এইঘটনার পর ভেদিক ভিলেজের  নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে।গোটা বিষয়টি খতিয়ে দেখছে রাজারহাট থানার পুলিশ।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)