• ধান সেদ্ধ করার স্টিম ঘরে উদ্ধার কিশোরের বস্তাবন্দি দেহ! হাড়হিম হত্যাকাণ্ড
    প্রতিদিন | ২১ নভেম্বর ২০২৩
  • অভিষেক চৌধুরী, কালনা: হাড়হিম হত্যাকাণ্ড (Killing) কালনার রংপাড়ায়। ধান সেদ্ধ করার স্টিম ঘর থেকে উদ্ধার হল ১৬ বছর বয়সী এক কিশোরের (Teenager) বস্তাবন্দি দেহ। যে অবস্থায় দেহ উদ্ধার হয়েছে, তা দেখে পুলিশের প্রাথমিক অনুমান, খুন করে দেহটি স্টিম ঘরে লোপাটের চেষ্টা করা হয়েছিল। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ছেলেকে এমন মর্মান্তিক পরিণতিতে শোকে পাথর মা।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহত ছেলের নাম রকি হালদার। বয়স ১৭ বছর। মাস দুই আগে মায়ের সঙ্গে ধানে সেদ্ধর স্টিম ঘরের কাজে যোগ দিয়েছিল ধর্মডাঙা গ্রামের বাসিন্দা রকি। রোজ মায়ের সঙ্গে সে কাজ করতে যেত। রবিবার সন্ধেবেলা মা রিনা হালদার ফিরে এলেও ফেরেনি রকি। সন্ধে গড়িয়ে যাওয়ার পরও ছেলে বাড়ি না ফেরায় মা উদ্বিগ্ন হয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। বারবার ফোন করেন ছেলেকে। কিন্তু ছেলে ফোন না ধরায় চিন্তা বাড়তে থাকে মায়ের।

    সোমবার সকালে ছেলেকে খুঁজতে কাজের জায়গা সেই স্টিম ঘরেই যান রিনা। ধানের গোডাউনের এক কোণে বস্তা চোখে পড়ে তাঁর। বস্তার ভিতরে রকির দেহ দেখতে পান তিনি। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন স্টিম ঘরে কাজ করা কর্মীরা। সঙ্গে সঙ্গে ঘটনার কথা জানিয়ে কালনা (Kalna) থানার পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কালনা হাসপাতালে পাঠানো হয়। রিনার অভিযোগ, ছেলেকে খুন করেছে তার বন্ধুরাই। তবে নির্দিষ্ট কারও বিরুদ্ধে তিনি অভিযোগ জানাননি। কীভাবে রকির মৃত্যু হল, ঘটনায় কারা যুক্ত, সেসব খতিয়ে দেখছে কালনা থানার পুলিশ।

    দেখুন ভিডিও:
  • Link to this news (প্রতিদিন)